ভিডিও

নাটোরের বাগাতিপাড়ায় গ্রুপিং ভুলে একাট্টা বিএনপি

প্রকাশিত: আগস্ট ০৬, ২০২৪, ০৮:৫৮ রাত
আপডেট: আগস্ট ০৬, ২০২৪, ০৮:৫৮ রাত
আমাদেরকে ফলো করুন

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি : নাটোরের বাগাতিপাড়ায় আওয়ামী লীগ সরকারের স্বৈরাচারী শাসন থেকে মুক্তি পেয়ে বিজয়ের ধারা অব্যাহত রাখতে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার (৬ আগস্ট) সকালে উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে উপজেলার মালঞ্চি বাজারস্থ রেলগেট এলাকায় সমাবেশটি অনুষ্ঠিত হয়।

দীর্ঘদিন থেকে উপজেলায় বিএনপির রাজনীতি দুইভাগে বিভক্ত থাকলেও এদিন সকল ভেদাভেদ ভুলে একসাথে কাজ করার ঘোষণা দেন বিএনপির নেতারা। সেখানে বক্তব্য রাখেন- উপজেলা বিএনপির আহ্বায়ক মোশাররফ হোসেন, সদস্য সচিব হাফিজুর রহমান, যুগ্ম আহ্বায়ক নেকবর হোসেন, সাবেক যুগ্ম আহ্বায়ক ও বাগাতিপাড়া পৌর মেয়র শরিফুল ইসলাম লেলিন, সাবেক সাংগঠনিক সম্পাদক আনসার আলী সরকার, পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক শামীম সরকার প্রমুখ।

এছাড়াও ভিডিও কলে বক্তব্য দেন স্পেশাল এসিস্টেন্ট টু দ্য চেয়ারপার্সনস ফরেন এফেয়ার্স এডভাইসরি বিএনপি, মানবাধিকার কমিটি ও মিডিয়া সেল বিএনপি'র সদস্য ফারজানা শারমিন পুতুল। তিনি বলেন, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান, আওয়ামী লীগ, জামায়াত, জাতীয় পার্টি সবাই দেশের নাগরিক। নাগরিকদের জান-মালের নিরাপত্তার দায়িত্ব আমাদের প্রত্যেকের।

দেশে কোন সংখ্যা লঘু নেই, সবাই দেশের নাগরিক, সবাই বাংলাদেশি। তাদের ওপর হামলা বিএনপি বরদাস্ত করবে না। কোনো হিন্দু অধ্যুষিত এলাকা থাকলে তাদের নিরাপত্তা নিশ্চিতে প্রয়োজনে দলের নেতাকর্মীদের সেখানে পাহারায় থাকতে হবে। আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে নেতাকর্মীদের অনুরোধও জানান তিনি।

এসময় বক্তারা নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে যেসব জুলুম, নির্যাতন, চাঁদাবাজী এবং জবরদখল হয়েছে তা যেন পুনরাবৃত্তি না হয়। এজন্য সকল নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS