ভিডিও

রাজশাহীতে স্বেচ্ছাসেবী শিক্ষার্থীদের ওপর সন্ত্রাসী হামলা

প্রকাশিত: আগস্ট ০৭, ২০২৪, ০৯:৩৪ রাত
আপডেট: আগস্ট ০৮, ২০২৪, ০১:১৫ রাত
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি : রাজশাহীতে রাস্তা পরিস্কারের সময় সেচ্ছাসেবী শিক্ষার্থীদের ওপর হামলা হয়েছে। আজ বুধবার (৭ আগস্ট) দুপুরে হামলার পর উভয়পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে কয়েকজন আহত হয়। খবর পেয়ে সেনাবাহিনীর সদস্যরা গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, নগরীর নিউ মার্কেটের পাশে থিম ওমর প্লাজা মার্কেটে হামলা, ভাঙচুর ও লুটপাট হয় গত সোমবার বিকেলে। ফলে রাস্তায় প্রচুর পরিমাণ কাঁচসহ ময়লা পড়ে ছিল। পরে আজ বুধবার (৭ আগস্ট) সেগুলো পরিস্কার করছিলেন স্বেচ্ছাসেবী শিক্ষার্থীরা।

রাস্তা পরিস্কার করার সময় রিমন নামে স্থানীয় এক ব্যক্তিকে সরতে বলা ও গায়ে ময়লা ছিটকে পড়াকে কেন্দ্র করে স্বেচ্ছাসেবীদের সাথে তার বাকবিতন্ডা হয়। এর কিছুক্ষণ পর রিমন কিছু ছেলে নিয়ে এসে শিক্ষার্থীদের ওপর হামলা চালায়।

এসময় উভয়পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এক পর্যায়ে ছাত্রদের পক্ষে এলাকাবাসী যুক্ত হয়। এরপরই সেনা সদস্যরা সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS