ভিডিও

পঞ্চগড়ের বোদায় স্বাভাবিক হচ্ছে সব কিছু

প্রকাশিত: আগস্ট ০৭, ২০২৪, ১০:২৭ রাত
আপডেট: আগস্ট ০৮, ২০২৪, ০১:১৪ রাত
আমাদেরকে ফলো করুন

বোদা (পঞ্চগড়) প্রতিনিধি : শেখ হাসিনার পদত্যাগের দিন ৫ আগস্ট পঞ্চগড়ের বোদা উপজেলা আওয়ামী লীগের কার্যালয়, শহিদ মিনারে বঙ্গবন্ধুর মুর্তি ভাঙচুরসহ আওয়ামী লীগের নেতাকর্মীদের বাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগ ও ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুর ও লুটপাট করা হয়েছে। গত সোমবার রাতে রাষ্ট্রপতি ও সেনা প্রধানের ভাষণের পর গতকাল মঙ্গলবার থেকে সব কিছু স্বাভাবিক হতে শুরু করেছে।

খুলতে শুরু করেছে এখানকার সরকারি-বেসরকারি অফিস আদালত, ইতোমধ্যে আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা গা ঢাকা দিয়েছেন। জনজীবনও স্বাভাবিক হচ্ছে। শেখ হাসিনার পদত্যাগ ও দেশ ত্যাগের খবর ছড়িয়ে পড়ার সাথে সাথে ছাত্র-জনতা, বিএনপি, জামায়াত এর নেতাকর্মী সমর্থকরা আনন্দ মিছিল করতে রাস্তায় নেমে পড়েন।

এসময় অতি উৎসাহী বিক্ষুদ্ধ জনতা আওয়ামী লীগ কার্যালয় ভাঙচুর ও আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীদের বাড়িতে হামলা ও অগ্নিসংযোগ করেন। এসময় আইনশৃঙ্খলা বাহিনী সদস্য ও আওয়ামী লীগের নেতা কর্মীদের খুঁজে পাওয়া যায়নি। তবে এসব ঘটনায় কোন আহত ও নিহতের খবর পাওয়া যায়নি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS