ভিডিও

সিদ্ধিরগঞ্জ থানা পরিষ্কার করেছেন শিক্ষার্থীরা

প্রকাশিত: আগস্ট ০৮, ২০২৪, ০৬:১৭ বিকাল
আপডেট: আগস্ট ০৮, ২০২৪, ০৬:১৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  সিদ্ধিরগঞ্জ থানা পরিষ্কার করছেন বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা। এর আগে সোমবার (৫ আগস্ট) সিদ্ধিরগঞ্জ থানায় হামলা চালিয়ে লুটপাট ও ভাঙচুর করে আগুনে পুড়িয়ে দেয় দুর্বৃত্তরা। 

এসময় র‍্যাব-১১ এর অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল তানভীর মাহমুদ পাশা উপস্থিত হয়ে শিক্ষার্থীদের সঙ্গে ঘুরে থানার বিভিন্ন স্থাপনা পরিদর্শন করেন।

বৃহস্পতিবার (৮ আগস্ট) বেলা সাড়ে ১১টা থেকে বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা এ পরিষ্কার কার্যক্রম শুরু করেছেন। 


প্রায় ৬০ জন শিক্ষার্থী দলে দলে তছনছ হয়ে থাকা পুরো থানা প্রাঙ্গণ পরিষ্কারের কাজ করছেন। এতে তাদের সহযোগিতা করছেন র‍্যাব-১১ এর সদস্যরা। শিক্ষার্থীরা নিজ উদ্যোগে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী র‍্যাবের পাহারায় এ কার্যক্রম পরিচালনা করছেন বলে জানিয়েছেন।

থানা প্রাঙ্গণ পরিদর্শন শেষে র‍্যাব-১১ এর অধিনায়ক (সিও) লে. কর্নেল তানভীর মাহমুদ পাশা বলেছেন, শিক্ষার্থী নিজ উদ্যোগে একটি ভালো কাজ করছেন। আমরা র‍্যাব-১১ তাদের সহযোগিতায় পাশে আছি।

হামলা চালিয়ে অস্ত্রসহ মালামাল লুটপাট সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি বলেন, আমরা ইতোমধ্যে আমাদের র‍্যাব-১১ এর ফেসবুক পেজে জানিয়ে দিয়েছি। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ছাত্র-জনতার গণ অভ্যুত্থান কালে যে দুর্বৃত্ত এবং সুবিধাবাদী গোষ্ঠী সরকারি এবং রাষ্ট্রীয় স্থাপনায় হামলা এবং লুটপাট চালিয়ে অস্ত্র, গোলাবারুদসহ সরকারি সম্পত্তি লুট করেছে সেসব লুট করা সম্পত্তি স্বেচ্ছায় ফেরত দিলে তার পরিচয় গোপন রাখা হবে। কোনোরূপ শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে না। আর যদি তারা স্বেচ্ছায় ফেরত না দেন তাহলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। জনসাধারণের জানমালে হামলার ঘটনার তথ্য পেলে র‍্যাবকে সে তথ্য দিয়ে সহযোগিতা করার আহ্বানও করেন তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS