ভিডিও

থানার লুট হওয়া ২০ অস্ত্র উদ্ধার

প্রকাশিত: আগস্ট ০৮, ২০২৪, ০৭:২৮ বিকাল
আপডেট: আগস্ট ০৮, ২০২৪, ০৭:২৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  ডাকাতি রোধে মোহাম্মদপুর, আদাবর ও শেরেবাংলা নগর এলাকায় ব্যাপক অভিযান পরিচালনা করে সেনাবাহিনীর ২৩ ইস্ট বেঙ্গল রেজিমেন্ট।  এসব অভিযানে বিভিন্ন থানা থেকে লুট হওয়া প্রায় ২০টি অস্ত্র উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ আগস্ট) ২৩ ইস্ট বেঙ্গল রেজিমেন্ট জানায়, বুধবার ও বৃহস্পতিবার (৭ ও ৮ আগস্ট) অভিযানে থানার অস্ত্র ছাড়াও আরো দশটি অবৈধ অস্ত্র উদ্ধার করা হয়। এছাড়া অভিযানে এলাকাবাসীর সহযোগিতায় প্রায় ১০ জন ডাকাতকে গ্রেপ্তার করা হয়। 

তারা আরও জানায়, জনসাধারণের নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে ২৩ ইস্ট বেঙ্গল ২৪ ঘণ্টাব্যাপী টহল কার্যক্রম পরিচালনা করে আসছে। এই অপারেশন পরিচালনার মাধ্যমে পুলিশের ২৮টি টাইপ ৫৬ চায়না রাইফেল, ২৪টি শর্ট গান, ৫টি এসএমজি, ১৯টি পিস্তলসহ প্রায় ২ হাজার রাউন্ড গুলি উদ্ধার করে। 

এছাড়া গত তিন দিনে ১৫টি দেশীয় অস্ত্রসহ বেশকিছু ধারালো অস্ত্র উদ্ধার করে। সাধারণ মানুষের সহযোগিতা এবং ২৩ বেঙ্গল রেজিমেন্টের সময়োপযোগী কার্যক্রমে বর্তমানে মোহাম্মদপুর, আদাবর এবং শেরেবাংলা নগর এলাকায় স্থিতিশীলতা ফিরে এসেছে বলে জানায় তারা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS