ভিডিও

গাবতলীতে সাংবাদিকের বাড়ি ভাঙচুর-লুটপাট 

প্রকাশিত: আগস্ট ০৮, ২০২৪, ০৮:৩৫ রাত
আপডেট: আগস্ট ০৮, ২০২৪, ০৮:৩৫ রাত
আমাদেরকে ফলো করুন

গাবতলী (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার গাবতলী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, দৈনিক যায়যায়দিন ও চাঁদনী বাজার পত্রিকার উপজেলা প্রতিনিধি সাব্বির হাসানের বাড়িতে হামলা চালানো হয়েছে। হামলাকারীরা সাব্বিরের বাড়ির ফ্রিজ, টিভি, আলমারিসহ বিভিন্ন আসবাবপত্র এবং একটি পালসার মোটর সাইকেল ভাঙচুর এবং টাকা, গহনা লুটপাট করে। ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার দুপুরে গাবতলী সদর ইউনিয়নের চকবোচাই উত্তরপাড়া গ্রামে। 

জানা গেছে, পূর্বশত্রুতার জের ধরে গাবতলী সদর ইউনিয়নের চকবোচাই উত্তরপাড়া গ্রামের হাফিজার রহমান মন্ডলের ছেলে সাংবাদিক সাব্বির হাসানের বাড়িতে দুপুরে বিভিন্ন দেশিয় অস্ত্র নিয়ে হামলা চালানো হয়। হামলাকারীরা সাব্বির হাসানের পাকা বসতবাড়ির চারটি কক্ষের বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর করে। এসময় হামলাকারীরা বাক্স ও আলমারির তালা ভেঙে চার লাখ ২০ হাজার টাকা ও আড়াই ভরি সোনার গহনা লুট করে নিয়ে যায়। 

হামলার খবর পেয়ে উপজেলা বিএনপি’র সভাপতি মোরশেদ মিল্টনের নির্দেশে ঘটনাস্থলে ছুটে যান পৌর বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক কাউন্সিলর হারুন ও উপজেলা ছাত্রদলের সভাপতি এমআর হাসান পলাশের নেতৃত্বে ৫০/৬০ জনের একটি দল। এ ব্যাপারে থানায় অভিযোগের প্রস্তুতি চলছে। 

এদিকে গাবতলী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাব্বির হাসানের বাড়িতে হামলার ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন প্রেসক্লাবের সভাপতিসহ সাংবাদিকবৃন্দ। সেই সাথে দোষিদের অবিলম্বে গ্রেফতার করার আহবান জানিয়েছেন উপজেলার সাংবাদিকমহল। 

এ ব্যাপারে গাবতলীর ইউএনও নুসরাত জাহান বন্যা বলেন, উত্তেজনাকর পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে সেনা সদস্যের একটি দল ঘটনাস্থলে পাঠানো হয়েছিল। অপরাধীরা কেউ ছাড় পাবে না। 

 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS