ভিডিও

নোয়াখালীতে শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ড; যুবদল নেতা বহিষ্কার

প্রকাশিত: আগস্ট ১০, ২০২৪, ০৩:০১ দুপুর
আপডেট: আগস্ট ১০, ২০২৪, ০৩:০১ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে নোয়াখালীর সূবর্ণচর ও চাটখিল উপজেলা যুবদলের দুই নেতাকে দলীয়  প্রাথমিক সদস্য পদসহ দল থেকে বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কৃতরা হলেন, সূবর্ণচর উপজেলা যুবদলের আহ্বায়ক বেলাল হোসেন সুমন ও চাটখিল উপজেলা যুবদলের সদস্য সচিব বেলায়েত হোসেন শামীম।

শুক্রবার (৯ আগস্ট) যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির দপ্তর সম্পাদক এম এন ইসলাম সোহেলের সই করা চিঠিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

এতে বলা হয়, দলীয় শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগে নোয়াখালীর সূবর্ণচর ও চাটখিলের ওই দুই নেতাকে প্রাথমিক সদস্য পদসহ দল থেকে বহিষ্কার করা হয়েছে। যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি আবদুল মোনায়েম মুন্না ও সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম নয়ন এরইমধ্যে এ সিদ্ধান্ত কার্যকর করেছেন।

নোয়াখালী জেলা বিএনপির সহ-দফতর সম্পাদক ওমর ফারুক বলেন, বহিষ্কারাদেশ পাওয়া যুবদলের দুই নেতা দলের জন্য নিবেদিত প্রাণ। বর্তমান সময়ে এলাকার শান্তিশৃঙ্খলা রক্ষায় তারা অনেক ভালো ভূমিকা রাখছেন। কিন্তু কী কারণে তাদেরকে বহিষ্কার করা হলো তা বুঝতেছি না। বিষয়টি দলীয় নেতাদের সঙ্গে আলোচনা করে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

এদিকে বহিষ্কারাদেশ পাওয়া বেলাল হোসেন সুমন ও বেলায়েত হোসন শামীম  বলেন, বহিষ্কারের বিষয়টি শুনেছেন তারা। তবে কী কারণে এমন সিদ্ধান্ত নেওয়া হলো তা জানেন না কেউ। তাদের বিরুদ্ধে আনীত অভিযোগের বিষয়ে শোকজ বা আত্মপক্ষ সমর্থনের সুযোগ না দিয়ে বহিষ্কারের কথা বলা হচ্ছে বলে দাবি দুজনের।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS