ভিডিও

খাগড়াছড়ি প্রেস ক্লাবের নেতৃত্বে তরুণ কুমার ও জসিম

প্রকাশিত: আগস্ট ১০, ২০২৪, ০৩:৫৯ দুপুর
আপডেট: আগস্ট ১০, ২০২৪, ০৩:৫৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:   তরুণ কুমার ভট্টাচার্যকে সভাপতি, এবং অ্যাডভোকেট জসিম উদ্দিন মজুমদারকে সাধারণ সম্পাদক করে খাগড়াছড়ি প্রেস ক্লাবের  নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

শুক্রবার (৯ আগস্ট) বিকেলের দিকে খাগড়াছড়ি প্রেস ক্লাবের হলরুমে গণমাধ্যমকর্মীদের কণ্ঠভোটে ১১ সদস্যের আংশিক কমিটি ঘোষণা করা হয়।

উপস্থিত গণমাধ্যমকর্মীদের মতামতের ভিত্তিতে গঠিত ১১ সদস্যের আংশিক কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি মো. জহুরুল আলম, যুগ্ম-সম্পাদক সমীর মল্লিক, কোষাধ্যক্ষ রিপন সরকার, দপ্তর সম্পাদক মো. রফিকুল ইসলাম, প্রচার সম্পাদক মুহাম্মদ সাজু, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মো. আব্দুর রউফ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জাফর সবুজ এবং আবাসন ও আপ্যায়ন সম্পাদক চাইথোয়াই মারমা।

দ্রুতই খাগড়াছড়ি প্রেস ক্লাবের ২৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে বলে জানান নবনির্বাচিত সভাপতি তরুণ কুমার ভট্টাচার্য।

দুই বছর মেয়াদী এই কমিটিতে জেলার সব উপজেলা প্রেস ক্লাবের সভাপতি-সম্পাদক ও জ্যেষ্ঠ সাংবাদিকরা স্থান পাবেন বলেও জানান তিনি।

কমিটি ঘোষণার আগে সংক্ষিপ্ত বক্তব্যে নতুন কমিটির সভাপতি তরুণ কুমার বলেন, দীর্ঘদিন ধরে খাগড়াছড়ি প্রেস ক্লাবকে কুক্ষিগত করে রেখেছে কয়েকজনের একটি সিন্ডিকেট। যেখানে এক যুগেরও বেশি সাংবাদিকতা করা সত্ত্বেও, সব যোগ্যতা থাকা সত্ত্বেও নিজেরা ফায়দা লুটতে তরুণ ও মেধাবীদের সুযোগ দেওয়া হয়নি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS