ভিডিও

 সিটিজেন পার্কে চলছে লোহাগাড়া থানা পুলিশের কার্যক্রম

প্রকাশিত: আগস্ট ১১, ২০২৪, ০২:৩৫ দুপুর
আপডেট: আগস্ট ১১, ২০২৪, ০২:৩৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  পদত্যাগ করে শেখ হাসিনা দেশ ছেড়ে পালিয়ে যাওয়ার পর গত ৬ আগস্ট চট্টগ্রামের লোহাগাড়া থানা পুড়িয়ে দিয়েছিল দুর্বৃত্তরা। এতে বন্ধ হয়ে যায় যাবতীয় পুলিশি কার্যক্রম। পরে বাংলাদেশ পুলিশের আইজিপির নির্দেশনায় একে একে কাজে যোগ দিতে শুরু করেছেন লোহাগাড়া থানার পুলিশ সদস্যরা।

তবে থানা পুড়ে যাওয়ায় সিটিজেন পার্ক কমিউনিটি সেন্টারে অস্থায়ীভাবে শুরু হয়েছে লোহাগাড়া থানা পুলিশের কার্যক্রম। ১০ আগস্ট থেকে পুলিশি সেবা কার্যক্রম সিটিজেন পার্কে শুরু করা হয়। এইদিন ১৩টি অভিযোগ জমা পড়েছে। ইতিমধ্যে সাধারণ সেবাপ্রার্থীরা এসে তাদের অভিযোগ তুলে দিচ্ছেন পুলিশের কাছে।

পুলিশের সার্বিক কার্যক্রম চালাতে লোহাগাড়া থানা পুলিশকে সহযোগিতা দিয়ে যাচ্ছে বাংলাদেশ সেনাবাহিনী। 

সিটিজেন পার্কের স্বত্বাধিকারী ইনজামামুল হক চৌধুরী যুবরাজ জানান, জনসাধারণের সুবিধার্থে সেবা দিতে লোহাগাড়া থানার কার্যক্রম সিটিজেন পার্কে পুলিশি সেবা দেওয়া হচ্ছে। কোনো বিনিময় ছাড়া এ সিটিজেন পার্ক ব্যবহার করার জন্য দেওয়া হয়েছে। থানা পুলিশ যতদিন চাইবে ততদিন তারা সিটিজেন পার্কে জনগণকে পুলিশি সেবা দিতে পারবে।

সিটিজেন পার্কের মালিকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রাশেদুল ইসলাম বলেন, থানা কম্পাউন্ড পুড়ে যাওয়ার কারণে উপজেলার সিটিজেন পার্ক কমিউনিটি সেন্টারে অস্থায়ী ভাবে কার্যক্রম শুরু করা হয়েছে। একে একে কাজে যোগ দিতে শুরু করেছেন লোহাগাড়া থানার পুলিশ সদস্যরা। যতদিন পর্যন্ত থানা কম্পাউন্ডের সংস্কার সম্পন্ন করা না হয় ততদিন পর্যন্ত সিটিজেন পার্ক কমিউনিটি সেন্টারে অস্থায়ী কার্যালয় থেকে সেবা প্রদান করা হবে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS