ভিডিও

জয়পুরহাটের পাঁচবিবির সনাতনীদের অভয় দিলো বিজিবি

প্রকাশিত: আগস্ট ১১, ২০২৪, ০৯:১১ রাত
আপডেট: আগস্ট ১১, ২০২৪, ০৯:১১ রাত
আমাদেরকে ফলো করুন

বাগজানা (জয়পুরহাট) প্রতিনিধি : ‘ভারতের মিডিয়াগুলো ২’বছর আগের কিছু ভিডিও প্রচার করে দেশের সনাতন ধর্মাবলম্বী মানুষের মাঝে বিভ্রান্ত ছড়ানোর চেষ্টা করছে। মিথ্যা সংবাদে আপনারা ভয় পাবেন না কারন কোথাও কোন আপ্রীতিকর ঘটনা ঘটেনি।

আপনাদের জানমাল রক্ষায় ও সাহস জোগাতে বিজিবি সদস্যরা সদা প্রস্তুত আছে ’জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার আয়মারসুলপুর ইউপির দামদারপুর শ্রীশ্রী মন্দির প্রাঙ্গনে সনাতন ধর্মাবলম্বিদের উদ্দেশে এমন বক্তব্যই রাখেন নওগাঁর পত্নীতলা-১৪ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল আব্দুল হামিদ।

তিনি আরও বলেন, রাত জেগে আপনারা বাসাবাড়ি ও মন্দির পাহারা দিবেন। এরপরও যদি কেউ আপনাদের ক্ষতি করতে চায় আমাদেরকে ফোন দিবেন বিজিবি আপনাদের পাশে এসে দাড়াঁবে। আয়মারসুলপুর ইউপির চেয়ারম্যান মামুনুর রশিদ মিলটন বলেন, শেখ হাসিনার সরকার পদত্যাগের পর কিছু সন্ত্রাসী লোকজন হিন্দুদের ভয় দেখিয়ে ক্ষয়-ক্ষতি করার চেষ্টা করলেও আমরা সবাই সজাগ আছি।

একই সঙ্গে বিজিবিও পাশে আছে ভয়ের কিছু নেই। এসময় স্থানীয় জামায়াতে ইসলামী, ছাত্রশিবিরের নেতা ও স্থানীয় সুধীজন হিন্দুলোকদের নির্ভয়ে বসবাস করতে সাহস দেন। দামদারপুর শ্রীশ্রী মন্দির কমিটির সভাপতি সুবোধ চন্দ্রসহ অনেকেই বিজিবির এমন পদক্ষেপে খুশি হয়েছেন বলে জানান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS