ভিডিও

চবি হল থেকে গুলিভর্তি পিস্তলসহ যুবক আটক

প্রকাশিত: আগস্ট ১২, ২০২৪, ০১:৫৬ দুপুর
আপডেট: আগস্ট ১২, ২০২৪, ০১:৫৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি)  এফ রহমান হলের সামনে থেকে থেকে গুলিভর্তি পিস্তল নিয়ে বের হওয়ার সময় এক যুবককে আটক করেছেন শিক্ষার্থীরা। পরে তাকে অস্ত্রসহ সেনাবাহিনীর হাতে তুলে দেন তারা। রোববার বিকেলে তাকে আটক করেন শিক্ষার্থীরা।

সোমবার (১২ আগস্ট) এ তথ্য নিশ্চিত করেছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের চবি সমন্বয়ক ইব্রাহিম রনি।

নিজের নাম দাউদ সালমান ও নিজেকে বিশ্ববিদ্যালয়ের সমাজতত্ত্ব বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থী বলে পরিচয় দিয়েছেন ওই যুবক। এ সময় তার কাছে কিছু গাঁজাও পাওয়া গেছে বলে শিক্ষার্থীরা জানিয়েছেন। এ ছাড়াও সায়েদ ফুল মধু নামে ২০১৪-১৫ শিক্ষাবর্ষের এক শিক্ষার্থীর কিছু মার্কশিটও পাওয়া গেছে। এ এফ রহমান হলের ৪১৫ নম্বর কক্ষ থেকে এসব নিয়ে বের হয়েছেন বলে আটক ওই যুবক জানিয়েছেন।

এ বিষয়ে চবি সমন্বয়ক ইব্রাহিম রনি বলেন, ‘এই ছেলে সার্টিফিকেট ও মার্কশিট নেওয়ার কথা বলে হলে প্রবেশ করার জন্য আমাকে ফোন দেয়। আমি বলি, আপনি কিছুক্ষণ অপেক্ষা করেন। আমরা আসলে আমাদের কাউকে সঙ্গে নিয়ে হলে ঢুকবেন। কিন্তু তিনি কথা না শুনে হলের গার্ডকে ধাক্কা দিয়ে জোর করে হলে প্রবেশ করেন। এরপর যখন তার জিনিসপত্র নিয়ে হল থেকে বের হন ততক্ষণে আমরা হলের সামনে চলে আসি। তার কাছে থাকা জিনিসপত্র চেক করার সময় আমরা লোড করা পিস্তলসহ কিছু গাঁজাও পেয়েছি।’

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS