ভিডিও

কুমিল্লায় পুলিশের লুট হওয়া অস্ত্র উদ্ধার করলো আনসার

প্রকাশিত: আগস্ট ১২, ২০২৪, ০২:৩৮ দুপুর
আপডেট: আগস্ট ১২, ২০২৪, ০২:৩৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: কুমিল্লার বিভিন্ন থানা থেকে লুট হওয়া অস্ত্র ও গুলি উদ্ধার করেছে আনসার ভিডিপি। সোমবার (১২ আগস্ট) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লার কমান্ড্যান্ট রাশেদুজ্জামান।

আনসার জেলা অফিস সূত্রে জানা গেছে, গত ৫ তারিখে কুমিল্লার বিভিন্ন থানা ও কুমিল্লা পুলিশ লাইন্স থেকে অস্ত্র লুট হয়। পরে সরকারি নির্দেশনা মোতাবেক আনসার ভিডিপি সদস্যরা এসব অস্ত্র উদ্ধারে কাজ শুরু করে। কুমিল্লা জেলা অফিসের তত্ত্বাবধানে ২৮টি আগ্নেয়াস্ত্র, ৬৬৭ রাউন্ড গুলি, ১১টি খালি ম্যাগজিন, হ্যান্ডকাফ ও চাবি উদ্ধার করা হয়। 

আনসারের জেলা কমান্ড্যান্ট রাশেদুজ্জামান জানান, বিভিন্ন এলাকায় সচেতনতা কার্যক্রম পরিচালনা করে এসব জব্দ করা এসব অস্ত্র সেনাবাহিনীর উপস্থিতিতে কুমিল্লা পুলিশ লাইন্সে জমা দেওয়া হবে।

তিনি আরও জানান, গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ড্রেনের ভেতর, বন জঙ্গল থেকে খোঁজাখুঁজি করে এসব জব্দ করা হয়। এছাড়া এলাকার মসজিদের মাইকে জানান দিয়ে মানুষকে উদ্বুদ্ধ করে এসব অস্ত্র গোলাবারুদ জব্দ করা হয়। আইনশৃঙ্খলা রক্ষার সঙ্গে এই কার্যক্রম অব্যাহত থাকবে।

আনসার ভিডিপি কুমিল্লা রেঞ্জ পরিচালক আশীষ কুমার ভট্টাচার্য জানান, শুধু কুমিল্লায় নয়- নোয়াখালী,  ব্রাহ্মণবাড়িয়া এবং চাঁদপুরেও বিভিন্ন থানা থেকে লুট হওয়া অস্ত্র উদ্ধার, থানা পাহারা এবং ট্রাফিক এর দায়িত্বে আনসার ভিডিপি সদস্যরা সচেষ্ট রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS