ভিডিও

পূজামণ্ডপ পরিদর্শন করলেন মেজর জেনারেল মঈন খান

প্রকাশিত: আগস্ট ১২, ২০২৪, ০৩:৪৮ দুপুর
আপডেট: আগস্ট ১২, ২০২৪, ০৩:৪৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  মানিকগঞ্জের সিংগাইরে জয়মণ্ডপ ইউনিয়নের নাজিরপুর আকরা বাড়ি পূজামণ্ডপ পরিদর্শনে যান জিওসি মো. মঈন খান।

সোমবার (১২ আগস্ট) দুপুরে উপস্থিত সনাতন ধর্মাবলম্বীদের বিভিন্ন বিষয়ে খোঁজ খবর নেন তিনি। 

তাদের উদ্দেশ্যে বলেন, আপনারা যাতে সুন্দরভাবে সংসার করতে পারেন, ব্যবসার কাজ চালিয়ে যেতে পারেন সেগুলো নিশ্চিত করতে আমরা মাঠে আছি। দেশটা হিন্দু-মুসলিম সবার। আমাদের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও আপনাদের অধিকার আমরা রক্ষা করবো। এটা আমাদের সাংবিধানিক অধিকার। সাম্প্রদায়িক সম্প্রতি নিয়ে সবাইকে চলতে হবে। নিজেদের মধ্যে সম্প্রীতি বজায় রাখতে হবে।

তিনি আরও বলেন, এলাকার যুবকদের সম্পৃক্ত করে ছোট ছোট দল করে যার যার এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা করতে হবে। সবাই একসঙ্গে কমিটি করে পাহারা দিতে হবে। সেনাবাহিনী আপনাদের পাশে আছে। পুলিশও তাদের দায়িত্ব শুরু করে দিয়েছে। আসুন সবাই মিলে আমরা একটি সুন্দর বাংলাদেশের স্বপ্ন দেখি।

এ সময় লে. কর্নেল জুনায়েদ উদ্দিন, মানিকগঞ্জ জেলা প্রশাসক রেহেনা আক্তার ও পুলিশ সুপার গোলাম আজাদ খান, সিংগাইর উপজেলা নির্বাহী কর্মকর্তা পলাশ কুমার বসু, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়ারুল ইসলাম উপস্থিত ছিলেন। পরে সিংগাইর থানা পরিদর্শন করেন মঈন খান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS