ভিডিও

সিরাজগঞ্জের তাড়াশে বসতবাড়িতে চুরি

প্রকাশিত: আগস্ট ১২, ২০২৪, ০৫:৪২ বিকাল
আপডেট: আগস্ট ১২, ২০২৪, ০৬:৫৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের রায়গঞ্জ-তাড়াশ উপজেলা সাবেক সংসদ সদস্য অধ্যাপক ডা. মো. আব্দুল আজিজের ছোট ভাই অধ্যক্ষ আবু সাঈদের বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। ১০/১৫ জনের সংঘবদ্ধ চোরের দল গেট ভেঙে বাড়ির ভিতরে প্রবেশ করে লুটপাট চালায়।

এ সময় চোরের দল অধ্যক্ষ আবু সাঈদকে জিম্মি করে ৫ লাখ টাকা ও ৫ ভরি স্বর্ণালঙ্কার ডাকাতি করে নিয়ে যায়। অধ্যক্ষ আবু সাঈদ এ তথ্য নিশ্চিত করেছেন। গতকাল শনিবার দিনগত রাতে উপজেলার মাকড়শন গ্রামে ঘটনাটি ঘটে।

পুলিশি কার্যক্রম না থাকার সুযোগে ডাকাতরা নির্বিঘ্নে এসব ঘটনা ঘটাচ্ছে চোরের দল। পরে খবর পেয়ে এলাকাবাসী তাদের বাড়িতে আসেন। এ ঘটনার পর চলনবিল অধ্যুষিত মাকড়শনসহ আশপাশের বেশ কয়েকটি গ্রামে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

মাকড়শোন গ্রামের বাসিন্দা মো. শাহ আলম বলেন, দ্রুত পুলিশি কার্যক্রম শুরু না হলে এলাকার মানুষ শান্তিতে ঘুমাতে পারবেন না। তাড়াশ থানার অফিসার ইনচার্জ মো. নজরুল ইসলাম বলেন, অধ্যক্ষ আবু সাঈদ ফোনে তাকে ঘটনাটি তথ্য জানিয়েছেন। তবে এটা ডাকাতি না চুরি এ বিষয়ে আমি নিশ্চিত নই। তাকে থানায় মামলা করার জন্য বলা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS