ভিডিও

বিএনপি জনগণের ভালোবাসা নিয়ে আগামী দিনে ক্ষমতায় যেতে চায় : তাইফুল ইসলাম টিপু

প্রকাশিত: আগস্ট ১২, ২০২৪, ০৬:৩৬ বিকাল
আপডেট: আগস্ট ১২, ২০২৪, ০৬:৩৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি : দেশের চলামান পরিস্থিতি মোকাবেলায় সকলকে শান্ত ও ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে কেন্দ্রীয় বিএনপির সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু বলেছেন, বিএনপি জনগণের ভালোবাসা নিয়ে আগামী দিনে ক্ষমতায় যেতে চায়।

গতকাল রোববার নাটোরের বাগাতিপাড়া উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের আয়োজনে উপজেলার দয়ারামপুর বাসস্ট্যান্ড চত্বরে আয়োজিত শান্তি ও সংহতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এসময় বিএনপি নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের চেয়ে আপনারা বেশি নির্যাতিত হননি। তাই তারা যদি অত্যাচারী নিপীড়নকারীদের ক্ষমা করতে পারেন তবে আপনারা কেন পারবেন না। তিনি কড়া হুশিয়ারি দিয়ে বলেন, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান সে যেই হোক না কেন বিএনপির নেতাকর্মীদের দ্বারা তাদের কোন ক্ষতি করা যাবে না।

যদি আপনারা কারও কোন ক্ষতি করতে চান তবে আমি তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবো। সমাবেশ শেষে তিনি সেখানে ট্রাফিকের দায়িত্ব পালন করা শিক্ষার্থীদের মাঝে ছাতা, জুস ও বিস্কুট বিতরণ করেন। পরে কোটা আন্দোলনে আহত বাগাতিপাড়ার সন্তান মিঠুর বাড়িতে তাকে দেখতে যান এবং তার চিকিৎসার সম্পূর্ণ দায়িত্ব নেন।

উপজেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সম্পাদক আনসার আলী সরকারের সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন- উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও পৌর মেয়র শরিফুল ইসলাম লেলিন, পৌর বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক শামিম সরকার প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS