ভিডিও

 কারামুক্ত হলেন ঢাকার শীর্ষ সন্ত্রাসী কিলার আব্বাস

প্রকাশিত: আগস্ট ১৩, ২০২৪, ০২:৫২ দুপুর
আপডেট: আগস্ট ১৩, ২০২৪, ০২:৫২ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:    গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পেয়েছেন ঢাকার শীর্ষ সন্ত্রাসী কিলার আব্বাস ওরফে আব্বাস আলী।

রাজধানীর শীর্ষ ২৩ সন্ত্রাসীর মধ্যে অন্যতম ছিলেন এই কিলার আব্বাস। দুই হত্যা মামলায় প্রায় ২১ বছর কারাবন্দি থাকার পর সোমবার (১২ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে তিনি ওই কারাগার থেকে বের হন।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর সিনিয়র জেল সুপার (ভারপ্রাপ্ত) মো. আমিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, রাজধানীর শীর্ষ সন্ত্রাসীদের অন্যতম এই কিলার আব্বাস। ঢাকা জেলা ও দায়রা জজ আদালত ভবনের সামনে ও রাজধানীর কাফরুল থানার কচুক্ষেত এলাকায় প্রকাশ্যে দুই ব্যবসায়ীকে গুলি করে হত্যার ঘটনায় মামলা করা হয় তার নামে। ২০০৩ সালের ১৪ ফেব্রুয়ারি গ্রেফতার হন তিনি। সেই থেকে গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের হাই সিকিউরিটি সেলে বন্দি ছিলেন আব্বাস। তার পুরো নাম আব্বাস আলী। বাবার নাম সাহাবুদ্দীন ওরফে তমিজ উদ্দীন।

কারা সূত্র জানায়, সোমবার রাত ৮টার পর থেকে কিলার আব্বাস ওরফে আব্বাস আলীর স্ত্রী, ভাগনে ও স্বজনরা কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের মূল ফটকের সামনে কয়েকটি প্রাইভেটকার নিয়ে তার মুক্তির অপেক্ষায় ছিলেন। পরে রাত সাড়ে ১০টার দিকে মূল ফটক দিয়ে বের হয়ে যান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS