ভিডিও

দিনাজপুরের হিলিতে শিক্ষার্থীদের রং-তুলির আঁচড়ে বদলে যাচ্ছে দেয়ালের চিত্র

প্রকাশিত: আগস্ট ১৩, ২০২৪, ১০:৫৮ রাত
আপডেট: আগস্ট ১৪, ২০২৪, ০২:৩৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

হাকিমপুর (দিনাজপুর) প্রতিনিধি : বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিজয়কে স্মরণীয় করে রাখতে দিনাজপুরের হাকিমপুরের হিলি শহরে বিভিন্ন দেয়ালে ছবি আঁকা ও দেওয়া লিখন করছেন শিক্ষার্থীরা।

সারাদেশে ঘটে যাওয়া নজিরবিহীন গণঅভ্যুত্থানকে স্মরণীয় করে রাখতে হাকিমপুর হিলিতে বিভিন্নস্থানে দেয়ালে চলছে শিক্ষার্থীদের অভিনব এই কর্মসূচি। সেই কর্মসূচির অংশ হিসেবে গতকাল সোমবার বৈষম্যবিরোধী শিক্ষার্থীদের আয়োজনে হিলি রেলস্টেশনে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

এছাড়া বাংলাহিলি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দেয়ালসহ শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে দেয়ালে ছবি আঁকা ও দেওয়া লিখন করেছে। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের হাকিমপুরের অন্যতম সমন্বয়ক রুপকথা বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় আমরা রাষ্ট্রে কোন সম্পদ ধ্বংস করিনি।

আমরা রাষ্ট্রের সম্পদ ধ্বংস করছি না, আমরা রাষ্ট্রকে সংস্কার করছি। জুলাই মাসে অসংখ্য ছাত্রজনতার রক্তের বিনিময়ে অর্জিত এই সফল গণঅভ্যুত্থান একটি দুর্নীতিমুক্ত বৈষম্যহীন বাংলাদেশকে আরও বহুদূর এগিয়ে নিয়ে যাবো।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS