ভিডিও

রংপুর মেডিকেলের পরিচালক ও সহকারী পরিচালক ওএসডি

রমেকে রাজনীতি নিষিদ্ধ

প্রকাশিত: আগস্ট ১৪, ২০২৪, ০৬:৩৫ বিকাল
আপডেট: আগস্ট ১৪, ২০২৪, ০৬:৩৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

রংপুর জেলা প্রতিনিধি : নানা আলোচনা সমালোচনার মধ্যদিয়ে ওএসডি হয়ে বদলি হলেন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ও সহকারী পরিচালক। তাদের বদলি করা হয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে। এদিকে গত সোমবার বিকেলে রংপুর মেডিকেল কলেজে রাজনীতি নিষিদ্ধ করেছে কলেজের একাডেমিক কাউন্সিল। গত সোমবার মন্ত্রণালয় স্বাস্থ্য সেবা বিভাগের পারসোনেল-২ শাখার সহকারী সচিব এমকে হাসান জাহিদ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে জানা যায়, বিসিএস স্বাস্থ্য ক্যাডারের নিম্নবর্ণিত কর্মকর্তাদের তাদের নামের পাশে বর্ণিত পদ ও কর্মস্থলে বদলিপূর্বক পদায়ন করা হয়েছে।

তারা হলেন- পরিচালক ডা. মোহাম্মদ ইউনুস আলী ও সহকারী পরিচালক প্রশাসন ডা. মো. মজিদুল ইসলাম। একইসাথে দুই কর্মকর্তাকে অধিদপ্তরের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছে। প্রজ্ঞাপনে আরও বলা হয়, রাষ্ট্রপতির আদেশক্রমে এবং জনস্বার্থে জারিকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

রমেক অধ্যক্ষ ডা. শাহ মো. সরওয়ার জাহান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, কলেজের একাডেমিক কাউন্সিলের জরুরি সভায় রংপুর মেডিকেল কলেজ ক্যাম্পাস, ডা. মুক্তা ছাত্রাবাস, ডা. পিন্নু ছাত্রাবাস, হেলিপ্যাড ছাত্রাবাস ও শহিদ মাহবুব হোসেন ছাত্রীনিবাসে শিক্ষার্থী, শিক্ষক ও কর্মচারীদের সকল প্রকার রাজনৈতিক কার্যক্রম স্থায়ীভাবে নিষিদ্ধ রাখার সিদ্ধান্ত গৃহিত হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS