ভিডিও

নওগাঁর পত্নীতলায় খুনের আসামি আটক

প্রকাশিত: আগস্ট ১৪, ২০২৪, ০৮:০৯ রাত
আপডেট: আগস্ট ১৪, ২০২৪, ০৮:১৫ রাত
আমাদেরকে ফলো করুন

পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি : পত্নীতলায় স্কুল শিক্ষিকা বিলকিস বানু পারুল খুনের ঘটনায় প্রধান আসামিকে আটক করেছে পত্নীতলা থানা পুলিশ। আজ বুধবার (১৪ আগস্ট) দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে পত্নীতলা থানা পুলিশ পৌরসভার মাহমুদুর বাজার এলাকা থেকে বিলকিস বানু খুনের মামলার এক নম্বর আসামি উপজেলার মাহমুদপুর গ্রামের মৃত মোসলেম উদ্দিনের ছেলে আবুল কালাম আজাদ লিটুকে (৫১) আটক করেছে।

জানা যায়, বিলকিস বানু পারুল নজিপুর পৌরসভার মামুদপুর গ্রামের আবুল হোসেনের স্ত্রী। তিনি উপজেলার নন্দনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। গত সোমবার (৫ আগস্ট) দিবাগত রাতে দুর্বৃত্তদের হামলার শিকার হন এসময় তার মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার বিলকিস বানুকে মৃত বলে ঘোষণা করেন। পরে বিলকিস বানুর স্বামী আবুল হোসেন বাদি হয়ে মাহমুদপুর গ্রামের মৃত মোসলেম উদ্দিনের ছেলে আবুল কালাম আজাদ লিটু ও আব্দুর রহমানের ছেলে রোহানসহ অঙ্গাতনামা আরও ৪/৫ জনের বিরুদ্ধে পত্নীতলা থানায় একটি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন জানান, ধৃত আসামি লিটুকে আটক করে আজ বুধবার (১৪ আগস্ট) আদালতে প্রেরণ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS