ভিডিও

বগুড়ার ধুনটে নদীতে মাছ শিকারে নেমে শিশু শিক্ষার্থী নিখোঁজ

প্রকাশিত: আগস্ট ১৪, ২০২৪, ০৮:২৮ রাত
আপডেট: আগস্ট ১৪, ২০২৪, ০৮:২৮ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনটে ইছামতি নদীতে মাছ শিকারে নেমে পানির প্রবল স্রোতে উম্মে হাবিবা (১০) নামে এক শিশু শিক্ষার্থী নিখোঁজ রয়েছে। আজ বুধবার (১৪ আগস্ট) বিকেল ৫টার দিকে পৌর এলাকার ইছামতি নদীর দাসপাড়া ঘাটের প্রায় ২০০ গজ উজানে এ ঘটনা ঘটে। নিহত উম্মে হাবিবা উপজেলার চান্দারপাড়া গ্রামের পূর্ব পাড়ার সিএনজি চালক রায়হান সরকারের মেয়ে এবং ভরনশাহী মডেল একাডেমীর শিক্ষার্থী।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, উম্মে হাবিবা তার বড় ভাই জুনায়েদ আহম্মেদের (১২) সাথে জাল দিয়ে মাছ ধরার জন্য ইছামতি নদীতে নামলেও দুই ভাই-বোন কেউ সাঁতার জানতো না। এ অবস্থায় মাছ শিকারের এক পর্যায়ে অথৈ পানির প্রবল স্রোতে ডুবে যায় উম্মে হাবিবা।

এ সময় ছোট বোনকে বাঁচাতে জুনায়েদ আহম্মেদ চিৎকার করতে থাকে। স্থানীয় লোকজন ঘটনাস্থলে পৌছার আগেই উম্মে হাবিবা নদীর পানিতে নিখোঁজ হয়ে যায়। তাকে উদ্ধারে ফায়ার সার্ভিসের কর্মীদের সংবাদ দেওয়া হয়।

ধুনট ফায়ার সার্ভিসের টিম লিডার হামিদুল ইসলাম বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছে প্রাথমিক অনুসন্ধানে শিশুটিকে খুঁজে পাওয়া যায়নি। তবে রাজশাহী থেকে ডুবুরি দলকে ডাকা হয়েছে। তারা ঘটনাস্থলে এলে শিশুটিকে উদ্ধারের কাজ শুরু করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS