ভিডিও

৪ কেজি আইস ও ৯০ হাজার ইয়াবা জব্দ করলো বিজিবি

প্রকাশিত: আগস্ট ১৬, ২০২৪, ০৪:০৫ দুপুর
আপডেট: আগস্ট ১৬, ২০২৪, ০৫:০৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:   কক্সবাজারের টেকনাফ ও বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্ত থেকে প্রায় ৪ কেজি ক্রিস্টাল মেথ (আইস) ও ৯০ হাজার ইয়াবা জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি)।

শুক্রবার (১৬ আগস্ট) দুপুরে বিজিবির জনসংযোগ কর্মকর্তা মো. শরীফুল ইসলাম এ তথ্য জানান।

তিনি বলেন, বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার রেজুপাড়া সীমান্ত দিয়ে মাদকের একটি বড় চালান মিয়ানমার থেকে বাংলাদেশে প্রবেশ করছে বলে গোয়েন্দা তথ্য পাওয়া যায়। এ পরিপ্রেক্ষিতে ব্যাটালিয়ন অধিনায়ক আব্দুল্লাহ আল মাশরুকীর নেতৃত্বে রেজুপাড়া বিওপির একটি বিশেষ দল ফুটেরঝিরি এলাকায় দুই পাহাড়ের মধ্যবর্তী স্থানে অবস্থান গ্রহণ করে।

এরপর বৃহস্পতিবার দিনগত রাত ১টায় ওই এলাকা দিয়ে কিছু ব্যক্তিকে আসতে দেখে বিজিবি টহলদল তাদেরকে চ্যালেঞ্জ করে। বিজিবির উপস্থিতি টের পেয়ে তারা একটি ব্যাগ ফেলে পাহাড়ের মধ্যে পালিয়ে যায়। পরবর্তী সময়ে বিজিবি ব্যাগটি উদ্ধার করে ২ কেজি ক্রিস্টাল মেথ আইস ও ৯০ হাজার পিস ইয়াবা জব্দ করে।


এর আগে, ১৫ আগস্ট রাতে বিজিবির টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) নাইট্যংপাড়া সীমান্তে অভিযান চালায়। সেখানে তল্লাশি চালিয়ে পরিত্যক্ত ঘরে ১.৭৯৩ কেজি ক্রিস্টাল মেথ আইস জব্দ করা হয়।

অভিযান পরিচালনা করা হলেও মাদক কারবারে জড়িত কাউকে আটক করা সম্ভব হয়নি। জড়িতদের শনাক্ত করতে বিজিবির গোয়েন্দা কার্যক্রম চলমান বলেও জানান এই কর্মকর্তা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS