ভিডিও

রাজশাহীতে ২১ আওয়ামী লীগ নেতাকর্মীর নামে মামলা

প্রকাশিত: আগস্ট ১৬, ২০২৪, ০৬:৪৫ বিকাল
আপডেট: আগস্ট ১৬, ২০২৪, ০৬:৪৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি : রাজশাহীতে বাড়ি ভাঙচুর, লুটপাট এবং গুলিবর্ষণের অভিযোগে আওয়ামী লীগ ও যুবলীগের ২১ নেতাকর্মীর নাম উল্লেখ করে মামলা দায়ের হয়েছে। মহানগরীর বোয়ালিয়া থানা বিএনপির সাধারণ সম্পাদক রবিউল আলম মিলু গত বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে বোয়ালিয়া মডেল থানায় মামলাটি দায়ের করেন। মামলায় রাজশাহী মহানগর আওয়ামী লীগের আরও ৫০ জন অজ্ঞাত নেতাকর্মীকে আসামি করা হয়েছে।

মামলায় উল্লেখযোগ্য আসামিদের মধ্যে রয়েছেন- রাসিক প্যানেল মেয়র মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল মোমিন, রাজশাহী মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি, যুগ্ম সাধারণ সম্পাদক রায়হানুল ইসলাম রয়েল, বোয়ালিয়া থানা আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান কালু, রাসিক ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শাহ মখদুম, থানা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক তৌহিদুল হক সুমন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, গত ২২ জুলাই বেলা ১২টার দিকে আসামিরা দেশীয় অস্ত্র হাঁসুয়া, রামদা, চাইনিজ কুড়াল, ধারালো চাকু, জিআই পাইপ এবং আগ্নেয়াস্ত্র নিয়ে বোয়ালিয়া থানা বিএনপির সাধারণ সম্পাদক রবিউল আলম মিলুর বাড়িতে অতর্কিত হামলা করে। এ সময় আসামিরা বাড়ির ভেতর প্রবেশ করে ইলেকট্রনিক সামগ্রী প্রয়োজনীয় ব্যবহৃত পণ্য লুট এবং ভাঙচুর করে।

এজাহারে আরও উল্লেখ করা হয়, ঘটনার সময় আসামিরা আগ্নেয়াস্ত্র থেকে গুলিবর্ষণ করে আলমারি ভেঙে ১০ ভরি স্বর্ণালঙ্কার এবং নগদ তিন লাখ ২৫ হাজার টাকা লুট করে। মোট ক্ষয়ক্ষতির পরিমাণ ২০ লাখ টাকা। এ সময় আসামিরা রবিউল আলম মিলু ও তার পরিবারের সদস্যদের প্রাণে মেরে ফেলার হুমকি দেয়।

এ ঘটনায় মহানগরীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, বিএনপি নেতা মিলুর মামলাটি থানায় রেকর্ড হয়েছে। ইতোমধ্যে আসামিদের গ্রেপ্তারের জন্য পুলিশ অভিযান শুরু করেছে। তবে আসামিদের অধিকাংশই পলাতক রয়েছেন। তাদের গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান চলমান থাকবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS