ভিডিও

হত্যা মামলার আসামি ছাত্রলীগ নেতা লোকমান মাতুব্বর গ্রেফতার

প্রকাশিত: আগস্ট ১৬, ২০২৪, ০৬:৪৮ বিকাল
আপডেট: আগস্ট ১৬, ২০২৪, ০৬:৪৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  ভোলায় হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগ নেতা লোকমান মাতুব্বরকে গ্রেপ্তার করেছে পুলিশ।  চরফ্যাশনে তৎকালীন ছাত্রদল নেতা আ. রাজ্জাক হত্যা মামলার প্রধান আসামি ছিলেন শশীভূষণ থানা ছাত্রলীগের সভাপতি মো. লোকমান মাতুব্বর। 

বৃহস্পতিবার (১৫ আগস্ট) সন্ধ্যার পর পটুয়াখালীর কলাপাড়ার মহিপুর মৎস্য বন্দর থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যার পর মৎস্য বন্দর এলাকায় আত্মগোপনে থাকতে ঘোরাঘুরি করছিলেন লোকমান মাতুব্বর। এসময় স্থানীয়রা তাকে দেখে চিনতে পেরে পুলিশকে খবর দেয়। পরে মহিপুর থানা পুলিশ এসে তাকে আটক করে।

আটক লোকমান মাতুব্বর চরফ্যাশন উপজেলার শশীভূষণ এলাকার নান্নু মাতুব্বরের ছেলে। 

চরফ্যাশন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোতাহার হোসেন আলমগীর মালতিয়া বলেন, লোকমান চরফ্যাশন এলাকার আতঙ্ক। তিনি ২০১৫ সালে কোরবানির ঈদের দিন উপজেলা ছাত্রদলের সভাপতিকে নির্মমভাবে হত্যা করেন। এ হত্যার উপহার হিসেবে আওয়ামী লীগ সরকার তাকে শশীভূষণ থানা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব দেন।

যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক, বিএনপির নির্বাহী কমিটির সদস্য নুরুল ইসলাম নয়ন বলেন, আ. রাজ্জাক হত্যার প্রধান আসামি এই লোকমান। আওয়ামী লীগের সাবেক এমপি জ্যাকবের নির্দেশে তাকে হত্যা করা হয়। ৫ আগস্টের পরে তিনি আত্মগোপনে যান।

মহিপুর থানার ওসি (তদন্ত) মো. নোমান হোসেন বলেন, সন্ধ্যায় জনসাধারণ লোকমান মাতুব্বর নামের এই লোককে আটক করে। পরে আমরা তাকে হেফাজতে নিয়ে আসি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS