ভিডিও

বরিশালে যুবককে টাকার জন্য পিটিয়ে হত্যা

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২৪, ০৩:৫২ দুপুর
আপডেট: আগস্ট ১৭, ২০২৪, ০৩:৫২ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  টাকার জন্য বরিশালের গৌরনদী উপজেলায় রাশেদ সিকদার (২৪) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বজনদের বিরুদ্ধে। 

শুক্রবার (১৬ আগস্ট) সন্ধ্যায় তাকে মারধর করলে শনিবার (১৭ আগস্ট) ভোর রাতে চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে তিনি মারা যান। 

এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে ৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। 

শনিবার (১৭ আগস্ট) গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন এ তথ্য জানিয়েছেন।

নিহতের স্বজনদের বরাত দিয়ে গৌরনদী মডেল থানার ওসি জানান, গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়নের বড় দুলালি গ্রামের কামাল সিকদারের ছেলে রাশেদ সিকদার দীর্ঘ দিন ধরে ঢাকায় থাকেন। সম্প্রতি তিনি গ্রামের বাড়িতে বেড়াতে এলে তারই কয়েকজন আত্মীয় তার কাছে টাকা চান। তবে সেটি ধার বাবদ না চাঁদা বাবদ সেটি এখনও নিশ্চিত হওয়া যায়নি। আর ওই টাকা না পেয়ে শুক্রবার (১৬ আগস্ট) সন্ধ্যায় হামিম ও আল আমিনসহ কয়েকজন রাশেদকে মারধর করে। এ সময় রাশেদ মাথায়ও গুরুতর আঘাত পান। আহত রাশেদকে প্রথমে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় ভোর রাতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। 

এ ঘটনায় নিহতের ভাই রাসেল সিকদার বাদী হয়ে ঘটনার সাথে জড়িত হামিম ও আল আমিনসহ ৫ জনকে আসামী করে শনিবার সকালে গৌরনদী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। আর পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শের-ই-বাংলা হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। 

রাসেল সিকদার পুলিশকে জানিয়েছেন, রাশেদ ঢাকার একটি প্লাস্টিক কারখানায় দীর্ঘদিন ধরে কাজ করে আসছিল। শুক্রবার বিকেলে রাশেদ গ্রামের বাড়িতে বেড়াতে আসে। সে কোন রাজনৈতিক দলের সাথে সম্পৃক্ত ছিলোনা। তবুও সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে হামলা চালিয়ে তাকে হত্যা করে। তবে হামলাকারীরা বিএনপির রাজনীতির সাথে জড়িত বলে দাবী করেছেন নিহত ভাই। তবে এ ঘটনায় আজ (শনিবার) দুপুর পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS