ভিডিও

দিনাজপুরে বৈষম্য বিরোধী ছাত্রদের মামলায়  উপজেলা চেয়ারম্যান গ্রেপ্তার

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২৪, ০৫:০৫ বিকাল
আপডেট: আগস্ট ১৭, ২০২৪, ০৫:০৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

বোচাগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি: দিনাজপুরের বোচাগঞ্জে বৈষম্য বিরোধী ছাত্রদের দায়ের করা মামলায় উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফছার আলীকে গ্রেপ্তার করে দিনাজপুর জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ। 

গত শুক্রবার সন্ধ্যায় আফছার আলী(৫৫) গত ৫ আগস্ট তার নিজ বাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় বোচাগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করতে এলে বৈষম্য বিরোধী ছাত্র জনতা খবর পেয়ে থানা ঘেরাও করে উপজেলা চেয়ারম্যান আফছার আলীর পদত্যাগের দাবিতে বিভিন্ন স্লোগান দিতে থাকে। পরে সেনাবাহিনীর উপস্থিতিতে ছাত্র জনতা শান্ত হয়। 
এক পর্যায়ে ছাত্র জনতার দাবির মুখে উপজেলা পরিষদের চেয়ারম্যান আফছার আলী উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগের মৌখিক ঘোষণা দেন। এরপর ওইদিন দিবাগত রাতে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক মো. ফয়সাল মোস্তাক বাদি হয়ে মামলা দায়ের করেন। উক্ত মামলায় উপজেলা চেয়ারম্যান আফছার আলীকে গ্রেপ্তার দেখিয়ে দিনাজপুর জেলহাজতে প্রেরণ করে বোচাগঞ্জ থানা পুলিশ। 

জানা যায়, গত ১৮ জুলাই বোচাগঞ্জে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মিছিলে ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগের নেতাকর্মীরা হামলা করার প্রেক্ষিতে ২৪ জনের নাম উল্লেখ করে ও ৭০জনকে অজ্ঞাতনামা আসামি করে বোচাগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. আবু বক্কর সিদ্দিক রাসেল মামলার বিষয়টি নিশ্চিত করেন। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS