ভিডিও

বগুড়ায় শিক্ষক হত্যা মামলায় শিবগঞ্জের ৬ ইউপি চেয়ারম্যানও আসামি

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২৪, ০৯:৪৯ রাত
আপডেট: আগস্ট ১৮, ২০২৪, ০১:১৪ রাত
আমাদেরকে ফলো করুন

মোকামতলা (বগুড়া) প্রতিনিধি : বগুড়ায় শিক্ষক হত্যা মামলায় শিবগঞ্জ উপজেলার ৬ ইউপি চেয়ারম্যানকেও আসামি করা হয়েছে।

তারা হলেন শিবগঞ্জের বুড়িগঞ্জ ইউপি চেয়ারম্যান রেজাউল ইসলাম চঞ্চল, বিহার ইউপি চেয়ারম্যান মহিদুল ইসলাম, আটমুল ইউপি চেয়ারম্যান বেলাল হোসেন, শিবগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম শহীদ, রায় নগর ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক ও মোকামতলা ইউপি চেয়ারম্যান আহসান হাবিব সবুজ।

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সময় বগুড়ার স্কুল শিক্ষক সেলিম হোসেনকে কুপিয়ে ও পিটিয়ে হত্যার ঘটনায় সাবেক প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ও দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ ১০১ জনের নাম উল্লেখ করে হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলার অজ্ঞাত আসামি করা হয়েছে ৩৫০জনকে।

মামলায় নাম উল্লেখিত আসামিদের মধ্যে ওই ৬ ইউপি চেয়াম্যানের নাম উল্লেখ করা হয়েছে। নিহত শিক্ষক সেলিম হোসেন শিবগঞ্জের পিরব ইউনিয়নের পালিকানদা গ্রামের সিকান্দার আলীর ছেলে। বগুড়ার সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইহান অলিউল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ৪ আগস্ট বিকেল তিনটার দিকে বগুড়া শহরের সাতমাথায় আইএফআই সি ব্যাংকের সামনে ওই হত্যাকান্ড ঘটে। শেখ হাসিনা  ও ওবায়দুল কাদেরের নির্দেশে শান্তিপূর্ণ কর্মসূচিতে অংশ নেয়ায় তাকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করা হয় বলে মামলায় উল্লেখ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS