ভিডিও

বগুড়ার ধুনটে কলেজছাত্র হত্যার ঘটনায় বিরুদ্ধে মামলা

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২৪, ১০:৩৭ রাত
আপডেট: আগস্ট ১৮, ২০২৪, ০১:১৪ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়া আজিজুল হক কলেজের ছাত্র ধুনট উপজেলার সবুজ উদ্দিনকে (২৭) জমিজমা নিয়ে বিরোধের জেরে পিটিয়ে হত্যার অভিযোগে বাবা ও ছেলেসহ ৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

আজ শনিবার (১৭ আগস্ট) সকালে নিহত সবুজের বড় বোন নুরজাহান খাতুন বাদি হয়ে থানায় এ মামলা দায়ের করেন। নিহত সবুজ উদ্দিন উপজেলার গোপালনগর ইউনিয়নের গোজিয়াবাড়ি গ্রামের মৃত নুর ইসলামের ছেলে।  মামলা সূত্রে জানা যায়, উপজেলার গোজিয়াবাড়ি গ্রামের নুর ইসলামের মেয়ে নুরজাহান খাতুনের সাথে একই গ্রামের শামছুল হকের ছেলে আবুল কালামের দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ রয়েছে।

গত ১৫ আগস্ট দুপুরে নুরজাহান খাতুন তার স্বামী, সন্তান ও ভাইদের সাথে নিয়ে বিবদমান জমিতে ফসল পরিচর্যা করতে থাকেন। এ সময় আবুল কালাম ও তার লোকজন ওই জমিতে গিয়ে প্রতিপক্ষের লোকজনকে ফসল পরিচর্যায় বাধা দেয়।

এ নিয়ে উভয় পক্ষের মধ্যে বিরোধের এক পর্যায়ে আবুল কালাম ও তার লোকজনের হামলায় নুরজাহান খাতুন ও সবুজ উদ্দিনসহ একই পরিবারের ৪জন আহত হয়। আহতদের প্রথমে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে সবুজ উদ্দিন মারা যায়। এ ঘটনায় নুরজাহান খাতুন বাদি হয়ে আবুল কালাম ও তার ছেলে বেলাল হোসেনসহ ৭জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান বলেন, সবুজ উদ্দিনের মৃতদেহ ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এই হত্যা মামলার আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS