ভিডিও

বগুড়ায় মোহনসহ আ’লীগের আরও ১৫০ জনের নামে মামলা

প্রকাশিত: আগস্ট ১৮, ২০২৪, ০১:১২ দুপুর
আপডেট: আগস্ট ১৯, ২০২৪, ১২:১৫ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়ায় শহর বিএনপি’র কার্যালয়ে হামলা, ভাঙচুর ও আগুন দেওয়ার ঘটনায় বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মোহনকে প্রধান আসামি করে ১৫০ নেতাকর্মীর নামে মামলা হয়েছে। 

গতকাল শনিবার (১৭ আগস্ট) রাতে বিএনপি’র দপ্তর সম্পাদক আসিফ আশরাফ বাদি হয়ে বগুড়া সদর থানায় এ মামলা দায়ের করেন।মামলায় উল্লেখ্যযোগ্য আসামিরা হলেন-বগুড়া শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফি নেওয়াজ খান রবিন, বগুড়া জেলা যুবলীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান শুভাশিস পোদ্দার লিটন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু, শহর আওয়ামী লীগের সাবেক নেতা আব্দুল মান্নান আকন্দসহ আরও অনেকে। 

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইহান ওলিউল্লাহ এসব তথ্য নিশ্চিত করে বলেন, গত ১৬ জুলাই বিকেলে মামলার আসামিরা শহর বিএনপি’র কার্যালয়ে হামলা চালিয়ে ভাঙচুর করে। এ ঘটনায় শনিবার রাতে শহর বিএনপি’র দপ্তর সম্পাদক আসিফ আশরাফ বাদি হয়ে ১৫০ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। এ মামলায় অজ্ঞাতপরিচয় আসামি করা হয়েছে ২৫০ জনকে। আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS