ভিডিও

কুড়িগ্রাম উলিপুরে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত: আগস্ট ১৯, ২০২৪, ১২:২৫ দুপুর
আপডেট: আগস্ট ১৯, ২০২৪, ০২:২৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের উলিপুরে রোমানা বেগম (১৯) নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার (১৮ আগস্ট) দুপুরে উপজেলার বজরা ইউনিয়নের খামার বজরা বীরপাড়া এলাকার শ্বশুরবাড়ির শয়ন ঘর থেকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। রোমানা ওই এলাকার রানা মিয়ার স্ত্রী। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উলিপুর পৌর শহরের রামদাস ধনীরাম এলাকার রবিউল আলমের মেয়ের সাথে গত বছর ওই এলাকার রানা মিয়ার (২৪) বিয়ে হয়। রানা বর্তমানে ঢাকায় একটি কোম্পনিতে কর্মরত। গতকাল দুপুরে শয়ন ঘরে তীরের সাথে গলায় দড়ি দেওয়া অবস্থায় রোমানার মরদেহ ঝুলতে দেখেন স্থানীয়রা। পরে খবর পেয়ে বিকেলে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।এ বিষয়ে উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বক্কর সিদ্দিক বলেন, এ ঘটনায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS