ভিডিও

ফেনীতে ছোট ভাইকে হত্যায় অভিযুক্ত বড় ভাইকে থানায় সোপর্দ 

প্রকাশিত: আগস্ট ১৯, ২০২৪, ০১:৫০ দুপুর
আপডেট: আগস্ট ১৯, ২০২৪, ০১:৫০ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  ফেনীতে ছোট ভাইকে হত্যায় অভিযুক্ত বড় ভাই নুরুল আলম (৫৫) কে থানায় সোপর্দ করলো জনতা।

নুরুল আলম পূর্ব কচুয়া গ্রামের মৃত আহছান উল্যার ছেলে। 

রোববার (১৮ আগস্ট) সন্ধ্যায় সদর উপজেলার মোটবী ইউনিয়নের পূর্ব কচুয়া গ্রামে স্থানীয় জনতা নুরুল আলমকে ধরে পুলিশে সোপর্দ করে। 

অভিযোগ, গত ২২ জুন রাতে ফেনী সদর থেকে বাড়ি ফেরার পথে বড় ভাইয়ের হাতে খুন হন আপন ছোট ভাই নিজাম উদ্দিন (৪০)। বাড়ির কাছেই ছোট ভাইয়ের চোখে মরিচের গুড়া ছিটিয়ে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করেন বড় ভাই নুরুল আলম এবং সেখানেই ঝোপের মধ্যে লুকিয়ে রাখেন। খবর পেয়ে পরদিন ভোরে ঘটনাস্থল থেকে নিজামের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে ফেনী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে নুরুল আলম আত্মগোপনে চলে যান। গতকাল রোববার তাকে এলাকায় দেখতে পেয়ে স্থানীয় লোকজন তাকে আটক করে এবং গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। এ সময় পুলিশের কাছে নিজে একাই ভাইকে হত্যা করেছেন বলে স্বীকার করেন তিনি। 

মোটবী ইউনিয়ন পরিষদের সদস্য কামাল উদ্দিন বলেন, নিহত নিজাম উদ্দিনের সঙ্গে বড় ভাই নুরুল আলমের পারিবারিক বিষয়াদি নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। ঘটনার দুইমাস আগেও একটি সালিশি বৈঠকের মাধ্যমে বিরোধ মিমাংসা করা হয়েছিল। কিন্ত নুরুল আলম মন থেকে তা মেনে নিতে পারেনি।

এ ব্যাপারে ফেনী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রুহুল আমিন বলেন, নিজাম উদ্দিন হত্যার ঘটনায় তার স্ত্রীর দায়ের করা মামলায় নুরুল আলমকে গ্রেপ্তার দেখানো হয়েছে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS