ভিডিও

সেনাবাহিনীর কাছে ধানমন্ডির রাস্তায় পাওয়া বিলাসবহুল গাড়ি 

প্রকাশিত: আগস্ট ১৯, ২০২৪, ০২:৩৫ দুপুর
আপডেট: আগস্ট ১৯, ২০২৪, ০২:৫৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: রাজধানীর ধানমন্ডি এলাকার রাস্তায় পাওয়া বিলাসবহুল গাড়িটি সেনাবাহিনীর হেফাজতে নেয়া হয়েছে। রোববার (১৮ আগস্ট) সকাল থেকে ধানমন্ডির বাইতুল আমান মসজিদের সামনের দিকের রাস্তায় আনলক করা একটি ল্যান্ড ক্রুজার গাড়ি দাঁড়িয়ে থাকতে দেখছিলেন পথচারী ও স্থানীয়রা। গাড়িটির বর্তমান বাজারমূল্য ২ কোটি টাকার বেশি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল থেকে গাড়িটি একই স্থানে পড়ে ছিল। দীর্ঘক্ষণ এক জায়গায় দাঁড়ানো দেখে সন্দেহ হয় অনেকের। পরে সামনে গিয়ে গাড়িটি আনলক অবস্থায় পাওয়া যায়। এরপর স্থানীয়রা সেটির দরজা খুলে দেখেন গাড়ির ভেতরে কেউ নেই।

এদিকে, মালিকবিহীন গাড়ি দীর্ঘসময় পড়ে থাকায় সুযোগ পেয়ে কে বা কারা এর লুকিং গ্লাস খুলে নিয়ে গেছে।  

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের ট্রাফিক অ্যালার্ট গ্রুপে বিষয়টি নিয়ে পোস্ট দেন জুনায়েদ কামাল নামের এক নেটিজেন।  

রোববার রাত ১টার দিকে তিনি লেখেন, ধানমন্ডির বাইতুল আমান মসজিদের সামনের দিকের রাস্তায় কেউ একজন ল্যান্ড ক্রুজার গাড়ি ফেলে গেছেন। রোববার সকাল থেকে গাড়িটি এখানে পড়ে আছে, গাড়িটি আনলক অবস্থায় আছে। কেউ কি এর মালিককে চেনেন?

এদিন গভীররাতে সেনাবাহিনীর সহযোগিতায় গাড়িটি র‍্যাকারে করে নিরাপদ স্থানে নিয়ে যাওয়া হয়। গাড়ির নম্বর প্লেটে দেখা গেছে, এতে ঢাকা মেট্রো- ঘ ২১-৮৪৫৬ লেখা রয়েছে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS