ভিডিও

গাজীপুরে লুটের অস্ত্র জেলা প্রশাসনকে দিলো সেনাবাহিনী 

প্রকাশিত: আগস্ট ১৯, ২০২৪, ০৫:৩৩ বিকাল
আপডেট: আগস্ট ১৯, ২০২৪, ০৫:৩৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  গাজীপুরের বিভিন্ন থানা থেকে লুট হওয়া অস্ত্র ও গোলাবারুদ উদ্ধারের পর জেলা প্রশাসনের কাছে হস্তান্তর করেছে সেনাবাহিনী। সোমবার (১৯ আগস্ট) দুপুরে জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গণে সেনাবাহিনীর ১৪ ফিল্ড আর্টিলারি রেজিমেন্টের সদস্যরা অস্ত্র-গোলাবারুদ হস্তান্তর করেন। পরে জেলা প্রশাসকের মধ্যস্থতায় সেসব অস্ত্র পুলিশের কাছে হস্তান্তর করা হয়। 

সেনাবাহিনী কর্তৃক উদ্ধারকৃত অস্ত্রগুলোর মধ্যে রয়েছে- শটগান তিনটি, শটগানের রাবার কুর্ভুজ ৩৩২, রাউন্ড লীড বল কার্তুজ ৪৩ রাউন্ড, তরাশ পিস্তল চারটি, গুলি আট রাউন্ড, তরাশ পিস্তলের খালি ম্যাগাজিন আটটি, দুটি চায়না রাইফেলের ব্যারেল এবং গুলি ৩১ রাউন্ড, এসএমজির খালি ম্যাগাজিন দুটি, ৩৮ মি. মি. টিয়ার গ্যাস সেল লং রেঞ্জ ৮৫ টি। এছাড়াও একটি পিস্তল, একটি একনলা বন্দুক, একটি দুইনলা বন্দুক, ১০টি একনলা বন্দুকের ব্যারেল, ১০টি দুইনলা বন্দুকের ব্যারেল, একটি শটগানের ব্যারেল, পাঁচটি লীড বল কার্তুজ। 

জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ শফিকুল ইসলাম বলেন, গাজীপুর মেট্রোপলিটন ও জেলা পুলিশের থানা থেকে লুণ্ঠিত অস্ত্র যারা সেচ্ছায় জমা দেবেন তাদের বিরুদ্ধে  আইনি কোনো ব্যবস্থা নেওয়া হবে না। অভিযান চালিয়ে কারও কাছ থেকে যদি লুণ্ঠিত অস্ত্র উদ্ধার করা হয় তাকে অপরাধী বলে গণ্য করা হবে। 

এসময় উপস্থিত ছিলেন লেফটেন্যান্ট কর্নেল লুৎফর রহমান অধিনায়ক ১৪ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি, উপ-অধিনায়ক মেজর আসিফ ইকবাল, গাজীপুর জেলা পুলিশ সুপার কাজী সফিকুল আলম, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার ইলতুৎ মিশ, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর জোনের এসি ফাহিম আসজাদসহ সেনাবাহিনীর কর্মকর্তারা।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS