ভিডিও

প্রিপেইড মিটার অপসারণসহ সাত দফা দাবিতে নাটোরে নেসকো কার্যালয় ঘেরাও

প্রকাশিত: আগস্ট ২০, ২০২৪, ১১:০২ রাত
আপডেট: আগস্ট ২০, ২০২৪, ১১:০২ রাত
আমাদেরকে ফলো করুন

নাটোর প্রতিনিধি : নাটোরে বিদ্যুতের প্রিপেইড মিটার অপসারণসহ সাত দফা দাবিতে জেলার বিদ্যুৎ বিতরণ সংস্থা নেসকোর নির্বাহী প্রকৌশলীর কার্যালয় ঘেরাও কর্মসূচি পালন করেছেন ছাত্র-জনতা। আজ মঙ্গলবার (২০ আগস্ট) সকাল ১০ টার দিকে শহরের আলাইপুর এলাকায় অবস্থিত কার্যালয়টি ঘেরাও করা হয়। দাবি পূরণে সেনা কর্মকর্তার আশ্বাসের পর সেখান থেকে সরে যান তারা।

এরআগে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ব্যানারে নর্দান ইলেকট্রনিক সাপ্লাই কোম্পানির(নেসকো) নাটোর কার্যালয় ঘেরাও কর্মসূচি আহ্বান করা হয়। এতে সাড়া দিয়ে সকাল থেকে ছাত্রদের পাশাপাশি সাধারণ মানুষ কার্যালয়ের প্রধান ফটকে জড়ো হতে শুরু করেন। পরে বেলা ১১টার দিকে কার্যালয়টির আশপাশে ব্যাপক উপস্থিতি দেখা যায়।

এসময় নেসকোর নানা অনিয়মের অভিযোগ তুলে স্লোগান দিতে থাকেন ছাত্র-জনতা। এতে নেসকো কর্মকর্তা-কর্মচারীরা অবরুদ্ধ হয়ে পড়েন। তাদের নিরাপত্তা নিশ্চিতে সেখানে সেনা ও পুলিশ সদস্যরা অবস্থান নেন।

নাটোর সদর উপজেলার দায়িত্বরত সেনা ক্যাপ্টেন সাদাদ সমবেত ছাত্র-জনতার উদ্দেশে বলেন, ছাত্র-জনতার সাত দফা যৌক্তিক। এসব দাবি পূরণের জন্য নেসকোকে বলা হয়েছে। তারা কিছু সময় চেয়েছে। এ জন্য আন্দোলনকারীদের কাছে তিনি ৭ দিন সময় চান।

নেসকো নাটোর কার্যালয়ের নির্বাহী প্রকৌশলী বিশাল আগারওয়াল জানান, ছাত্র-জনতার দাবিসমূহ ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হবে। সমাধানের জন্য কিছু সময় প্রয়োজন। গ্রাহকদের ধৈর্য ধরার অনুরোধ জানান তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS