ভিডিও

নওগাঁর বদলগাছীতে মাদ্রাসায় অফিস কক্ষে শিক্ষককে মারপিটের অভিযোগ

প্রকাশিত: আগস্ট ২১, ২০২৪, ১০:৩৮ রাত
আপডেট: আগস্ট ২১, ২০২৪, ১০:৩৮ রাত
আমাদেরকে ফলো করুন

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর বদলগাছীতে উপজেলার রুকুনপুর দাখিল মাদ্রাসার অফিস কক্ষে প্রবেশ করে শিক্ষক জিল্লুর রহমানকে মারপিটের অভিযোগ করা হয়েছে।

এলাকাবাসী জানায়, স্থানীয় কয়েকজন মাদ্রাসা সুপারের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ এনে মাঝে মধ্যেই মানববন্ধন করে। আবারও দুইজন যুবক আবু তালহা ও আবু বক্কর সিদ্দিক সুপারের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলে উপজেলা নির্বাহী অফিসার বরাবর অভিযোগ করলে উপজেলা সমাজসেবা অফিসারের সমন্বয়ে ৩ সদস্য বিশিষ্ট তদন্ত টিম গঠন করে জরুরিভিত্তিতে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

আজ বুধবার (২১ আগস্ট) দুপুর ১২টায় তদন্ত টিম মাদ্রাসায় গেলে অভিযোগকারীসহ তার লোকজন অফিসে ঢুকে শিক্ষকদের কাছে মাদ্রাসা সুপার দুর্নীতি করেছে এমন লিখিত দাবি করেন। এ নিয়ে তারা শিক্ষকদের ওপর চড়াও হয়।

সহকারী শিক্ষক জিল্লুর রহমান তাদেরকে শান্ত থাকার কথা বললে অভিযোগকারীরা জিল্লুর রহমানকে মারপিট শুরু করে। এ খবরে এলাকাবাসী ছুটে এলে অভিযোগকারীরা পালিয়ে যায়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS