ভিডিও

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে শিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত: আগস্ট ২১, ২০২৪, ১০:৫৫ রাত
আপডেট: আগস্ট ২২, ২০২৪, ১২:৩২ রাত
আমাদেরকে ফলো করুন

বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও) প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে মোজাম্মেল হক নামে এক শিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার (২১ আগস্ট) ভোরে উপজেলার বড়বাড়ী ইউনিয়নের ঢেকনাপাড়া গ্রামে ঘটনাটি ঘটে। নিহত মোজাম্মেল হক ইউনিয়নের উত্তর বালিয়াডাঙ্গী গ্রামের মৃত দারাজ উদ্দীনের ছেলে। তিনি তেগাছিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার রাতে খাবার খেয়ে মোজাম্মেল হক ও তার স্ত্রী সন্তান ঘুমিয়ে পড়েন। আজ বুধবার (২১ আগস্ট) ভোরে তার স্ত্রী বিজলি ফজরের নামাজের জন্য ঘুম থেকে উঠলে স্বামীকে পাশে না পেয়ে বাড়িতে খোঁজাখুঁজি করেন। পরে তার স্বামীকে ঝুলন্ত অবস্থায় রান্না ঘরে দেখতে পায়।

স্থানীয় লোকজন পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে। মোজাম্মেল হকের স্ত্রী বিজলি আক্তার বলেন, তার স্বামী দীর্ঘদিন যাবৎ মানসিক রোগে ভুগছিলেন।

এব্যাপারে বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ ফিরোজ কবির জানান, স্কুল শিক্ষক মোজাম্মেল হকের মৃত্যুর ঘটনায় বালিয়াডাঙ্গী থানায় একটি ইউডি মামলা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS