ভিডিও

বগুড়া সর. আ. হ. কলেজে শহীদদের স্মরণে দোয়া ও আলোক প্রজ্জ্বলন

প্রকাশিত: আগস্ট ২২, ২০২৪, ০৯:৩৭ রাত
আপডেট: আগস্ট ২৩, ২০২৪, ০২:৪৬ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্মরণে আজ বৃহস্পতিবার (২২ আগস্ট) বিকেলে বগুড়া সরকারি আজিজুল হক কলেজে দোয়া মাহফিল, আলোক প্রজ্জ্বলন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের উদ্যোগে ও কলেজ প্রশাসনের সহযোগিতায় বাদ আসর কলেজ মসজিরে শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে কলেজ ক্যাম্পাসে অবস্থিত শহীদ মিনারে প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে স্মৃতিসৌধ প্রদর্শন করা হয়। এরপরে অনুষ্ঠিত সাংস্কৃতিক অনুষ্ঠানে দেশগান ও কবিতা আবৃত্তি করেন কলেজের শিক্ষার্থীরা।

কলেজের অধ্যক্ষ অধ্যাপক খোন্দকার কামাল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সঙ্গে যুক্ত শিক্ষার্থীরা শহীদদের স্মরণে এই অনুষ্ঠানটির আয়োজন করে। কলেজের পক্ষ থেকে আমরা তাদের সহযোগিতা করেছি। অনুষ্ঠানে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে যুক্ত শিক্ষার্থীরা ছাড়াও সাধারণ শিক্ষার্থীরা উপস্থিত ছিলো। এছাড়া শিক্ষক পরিষদের সম্পাদক ড. গাজী তৌহিদুল আলমসহ কলেজের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানসহ অন্যান্য শিক্ষক এবং কলেজের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এতে অংশ নেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS