ভিডিও

বগুড়ার সাবেক এমপি মজনুর ছেলের ঢাকার বাসা থেকে বিপুল টাকা-ডলারসহ মূল্যবান সামগ্রী উদ্ধার

অভিযান চালিয়েছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন

প্রকাশিত: আগস্ট ২২, ২০২৪, ১০:৪৫ রাত
আপডেট: আগস্ট ২৩, ২০২৪, ১০:২৬ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : রাজধানীর ধানমন্ডির একটি বাসা থেকে বিপুল পরিমাণ অর্থ, ডলারসহ নানা দেশের মুদ্রা, স্বর্ণালংকার ও বিভিন্ন গহনা এবংঅনেক মূল্যবান সামগ্রী আটক করেছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের ছাত্ররা।

এটি বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনের সাবেক সংসদ সদস্য ও বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি মজিবর রহমান মজনুর ছেলের বাসা বলে জানা গেছে। উদ্ধার হওয়া সামগ্রীগুলো আওয়ামী লীগ নেতা মজনু ও তার পরিবারের সদস্যদের বলে প্রাথমিক খবরে প্রকাশ। এসব সামগ্রীর মধ্যে মজনুর পরিবারের ৬জনের পাসপোর্ট, বেশ কিছু এটিএম কার্ড, দলিলসহ নথিপত্রও রয়েছে। তবে সেখান থেকে কেউ ধরা পড়েনি।

জানা গেছে ওই বাসায় জেলা আওয়ামীলীগ সভাপতি মজনু আছেন এ খবর পেয়ে একদল ছাত্র ওই বাসায় আজ বৃহস্পতিবার (২২ আগস্ট) রাত ৮টার দিকে অভিযান চালায়। সেখানে অভিযানকালে ছাত্ররা প্রতিটি কক্ষে তন্ন তন্ন করে তল্লাশি চালায় এবং তাৎক্ষণিকভাবে সেনাবাহিনীকে খবরও দেয়।

সেখানে তল্লাশিকালে ছাত্ররা সাংবাদিকদের জানায়, তাদের অভিযানের পূর্ব মুহূর্ত পর্যন্ত সেখানে কেউ ছিল। ছাত্রদের আভিযানের খবর পেয়ে তারা পালিয়ে গেছে। তবে রান্না ঘরে বেগুন-আলু কাটাসহ অন্যান্য উপকরণে দেখে ধাণা করা হচ্ছে সেখানে তখন রান্নার প্রস্তুতি চলছিল। পরে সেনা সদস্যরা সেখানে পৌছুলে উদ্ধার হওয়া টাকা-পয়সাসহ অন্যান্য সামগ্রী তাদের কাছে হস্তান্তর করা হয়।

এদিকে সেখানে অভিযান পরিচালনাকারী ছাত্ররা উদ্ধার হওয়া টাকা পয়সা বন্যার্তদের সহায়তায় দেওয়ার প্রস্তাব করেছে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS