ভিডিও

সেতু ধসে আখাউড়া-কসবা সড়ক যোগাযোগ বন্ধ

প্রকাশিত: আগস্ট ২৩, ২০২৪, ০১:০৬ দুপুর
আপডেট: আগস্ট ২৩, ২০২৪, ০১:০৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:   অতিবৃষ্টি ও ঢলের পানিতে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় একটি সেতুর আংশিক ধসে গেছে। ফলে আখাউড়ার সঙ্গে কসবা উপজেলার সড়ক যোগাযোগ বন্ধ হয়ে গেছে।

এছাড়াও দেবগ্রাম ও মোগড়া ইউনিয়নের নয়াদিল এলাকার আরেকটি সেতু ঝুঁকির মধ্যে রয়েছে। তা ধসে গেলে পৌর এলাকার দেবগ্রামের মানুষের যোগাযোগব্যবস্থা একেবারে অচল হয়ে পড়বে।

বৃহস্পতিবার (২২ আগস্ট) রাতে সেতুর এক পাশের দেয়াল ধসে পড়লে এর যোগাযোগ বন্ধ করে দেওয়া হয়। এদিকে সেতু দুটির পাশে থাকা বৈদ্যুতিক খুঁটি মাটি থেকে সরে যাওয়ায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হয়েছে। ফলে কয়েকটি এলাকা বিদ্যুৎহীন হয়ে মানুষ দুর্ভোগ পোহাচ্ছে।

স্থানীয়দের সূত্রে  জানা যায়, পৌর এলাকার দেবগ্রাম ও মোগড়া ইউনিয়নের নয়াদিলের সংযোগস্থলের সেতু বৃহস্পতিবার রাত ৯টা থেকে ঝুঁকির মধ্যে পড়ে। সেতুর এক পাশের দেয়াল ধসে পড়লে আতঙ্ক দেখা দেয়। পরে স্থানীয় জনপ্রতিনিধিরা এসে গাছ ফেলে যোগাযোগ বন্ধ করে দেন। 

এছাড়াও বৃহস্পতিবার বিকেল থেকে পৌর এলাকার দেবগ্রামে নতুন নির্মাণ হওয়া সেতুটির এক পাশ থেকে মাটি সরে যায়। এ অবস্থায় একপাশ দিয়ে যান চলাচল বন্ধ রাখা হয়েছে। এখানেও দুইটি বৈদ্যুতিক খুঁটির নিচ থেকে মাটি সরে গেছে।

আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) গাজালা পারভীন রুহি জানান, সেতুর বিষয়ে আমি অবগত আছেন। ঝুঁকি থাকায় সেখানে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS