ভিডিও

ঝালকাঠিতে পৃথক দুটি বাস দুর্ঘটনায় ২০ যাত্রী আহত 

প্রকাশিত: আগস্ট ২৩, ২০২৪, ০৩:৫৪ দুপুর
আপডেট: আগস্ট ২৩, ২০২৪, ০৩:৫৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  ঝালকাঠিতে পৃথক দুটি বাস দুর্ঘটনায় ২০ জন যাত্রী আহত হয়েছেন। এ ঘটনায় প্রায় দুই ঘণ্টা ঢাকা-পাথরঘাটা রুটে বন্ধ ছিল যান চলাচল। 

শুক্রবার (২৩ আগস্ট) সকালে খুলনা-বরিশাল মহাসড়কের রাজাপুরের নৈকাঠি পালবাড়ি এলাকায় যাত্রীবাহী বাস বৈশালী ক্ল্যাসিক নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পরে ১৫ যাত্রী আহত হয়েছে। 

অপরদিকে ঢাকা-পাথরঘাটা রুটের কাঠালিয়ার আমুয়া তালতলা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে লাবিব পরিবহনের একটি ঢাকাগামী বাস ব্রিজের রেলিংয়ে উঠে গিয়ে অন্তত ৫ যাত্রী আহত হয়েছে। এ ঘটনায় পাথরঘাটা-ঢাকা রুটে যান চলাচল বন্ধ রয়েছে। 

পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, দুর্ঘটনার শিকার বাস দুটি উদ্ধারে কাজ চলছে। তবে ইজিবাইক চলাচল করলেও বাস ও ট্রাকসহ বড় গাড়ি চলাচল বন্ধ ছিল। 

রাজাপুর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আব্দুল খালেক জানান, রাজাপুরের নৈকাঠি পালবাড়ি এলাকায় যাত্রীবাহী বাস থেকে অনেক যাত্রীকে উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে অন্তত ১৫ যাত্রী আহত হয়েছেন। তারা রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা নিয়েছেন। 

রাজাপুর থানার ওসি আতাউর রহমান জানান, রেকার খবর দেওয়া হয়েছে। বাসটিকে পুকুর থেকে তোলার পর নিশ্চিত হওয়া যাবে নিচে কেউ আছে কিনা, তবে কেউ নিখোঁজ বা নিহত নেই। 

কাঠালিয়া থানার ওসি নাসির উদ্দিন সরকার জানান, কাঠালিয়ার আমুয়া তালতলা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে লাবিব পরিবহনের একটি ঢাকাগামী বাস ব্রিজের রেলিংয়ে উঠে গিয়ে অন্তত ৫ যাত্রী আহত হয়েছে। ইজিবাইক চলাচল করলেও বাস ও ট্রাকসহ বড় গাড়ি বন্ধ রয়েছে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS