ভিডিও

শ্যামপুর-কদমতলীর মাদক সম্রাজ্ঞী জরিনা আটক

প্রকাশিত: আগস্ট ২৩, ২০২৪, ০৪:১৭ দুপুর
আপডেট: আগস্ট ২৩, ২০২৪, ০৪:১৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: রাজধানীর শ্যামপুর-কদমতলীর তালিকাভুক্ত শীর্ষ মাদক সম্রাজ্ঞী মোছা. জরিনা বেগমকে (৫৬) নিষিদ্ধ মাদক ইয়াবা ও হেরোইনসহ গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)।

বৃহস্পতিবার (২২ আগস্ট) রাজধানীর কদমতলী থানাধীন বড়ইতলা শ্যামপুর ওয়াসা রোড আরবি স্টিল মিল সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

শ্যামপুর-কদমতলীর তালিকাভুক্ত শীর্ষ মাদক কারবারি ছিলেন মোছা. জরিনা বেগম। তার স্বামীর নাম মো. দেলোয়ার হোসেন। জরিনা কদমতলী ধানাধীন শ্যামপুর বড়ইতলা রেল লাইনের পার্শ্বে ওয়াসা রোড আরবি স্টিল মিল সংলগ্ন এলাকায় থাকতেন। তার গ্রামের বাড়ি নেত্রকোনা জেলার পূর্বধলা থানার নারায়ণধর এ।

শুক্রবার (২৩ আগস্ট) দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা মেট্রো (দক্ষিণ) কার্যালয়ের সহকারী পরিচালক সুব্রত সরকার শুভ বিষয়টি নিশ্চিত করেন।  

তিনি বলেন, গত ৫ জুন ঢাকা মেট্রো (দক্ষিণ) কার্যালয়ের ডেমরা সার্কেলের কর্মকর্তারা জরিনা বেগমকে ৩০ গ্রাম হেরোইনসহ হাতেনাতে গ্রেপ্তার করেছিল। ওই সময় জরিনা বেগমের দুই ছেলে কদমতলী এলাকার মাদক কারবারি রাব্বি (২৫) ও মো. রোহান (২২), মেয়ে মোসা. তানিয়া (২৪) এবং কদমতলী এলাকার মাদক কারবারি মো. চাঁন বাদশা (২৩), অন্তর (২৬) ও মো. রিয়াজ (১৯) এর নেতৃত্বে অজ্ঞাতনামা ৭০-৭৫ জন নারী ও পুরুষ ইট-পাথর ও লাঠিসোঁটা নিয়ে অভিযানিক দলের সদস্যদের ওপর অতর্কিতে হামলা চালিয়ে সিপাই হাফিজুর রহমান মারাত্মক জখম করেছিল। তারা জরিনা আক্তার ওরফে মোছা. জরিনা বেগমকে (৫৬) ছিনিয়ে নিয়ে যায়।  

পরবর্তীতে গত ১০ জুন জরিনা বেগমের মাদক আস্তানা উচ্ছেদে ঢাকা মেট্রো (দক্ষিণ) কার্যালয় সাঁড়াশি অভিযান চালিয়ে ৫০টি ইয়াবা, ২৫০ গ্রাম গাঁজা এবং মাদক বিক্রির ৫০ হাজার টাকাসহ জরিনা বেগমের ৪ জন সহযোগীকে হাতেনাতে আটক করা হয়। অভিযানের খবর পেয়ে জরিনা বেগম ও তার মেয়ে তানিয়া ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।  

তিনি বলেন, দীর্ঘদিন আসামি জরিনা বেগম ও তার পরিবার এবং সহযোগীরা গা ঢাকা দিয়ে থাকলেও তাদের গতিবিধি অনুসরণ করে বৃহস্পতিবার (২২ আগস্ট) অভিযান চালিয়ে শীর্ষ মাদক কারবারি জরিনা বেগমকে গ্রেপ্তার করা হয়৷ 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS