ভিডিও

কুড়িগ্রামের ফুলবাড়ীতে সাবেক উপজেলা চেয়ারম্যানসহ আ’লীগের ৮৬ নেতাকর্মীর নামে দুটি মামলা

প্রকাশিত: আগস্ট ২৩, ২০২৪, ১০:৩৭ রাত
আপডেট: আগস্ট ২৩, ২০২৪, ১০:৩৭ রাত
আমাদেরকে ফলো করুন

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতনিধি :  কুড়িগ্রামের ফুলবাড়ীতে সাবেক উপজেলা চেয়ারম্যান, সাবেক ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের  ৮৬ জনের নাম উল্লেখ করে ফুলবাড়ী থানায় দুইটি পৃথক মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও মামলায় ১০০-১৫০ জন অজ্ঞাত ব্যক্তিকে আসামি করা রয়েছে  ।

ফুলবাড়ী থানায় এ মামলা দুটি পৃথক ভাবে দায়ের করেন ফুলবাড়ী উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ন আহ্বায়ক আরিফুল ইসলাম আরিফ ও উপজেলা বিএনপির একঅংশের প্রচার সম্পাদক মোজাফফর  হোসেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, আসামীরা  গত ৪ আগস্ট বাদীর লোকজনকে হত্যার উদ্দেশ্যে হামলা চালায়। এ সময় আসামীদের হামলায় বাদি পক্ষের কমপক্ষে দশজন গুরুতর আহত হন। বাদির  লোকজনের বাড়িঘর ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর ও লুটপাট চালানো হয়। একটি মামলার আসামি হলেন ৮৬ জন।

সেই মামলার আসামিরা হলেন, ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও ফুলবাড়ী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান গোলাম রব্বানী সরকার, উপজেলা আওয়ামী লীগের বর্তমান সাধারণ সম্পাদক আহাম্মদ আলী পোদ্দার রতন, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান খন্দকার মিঠু, দেলোয়ার হোসেন, ফুলবাড়ী সদর ইউপি চেয়ারম্যান হাররুন অর রশিদ, শিমুলবাড়ী ইউনয়নের চেয়ারম্যান শরিফুল আলম মিঞা সোহেল, উপজেলা যুবলীগের সভাপতি আশরাফুল আলম মন্ডল বুলবুল, সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক মিলন, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান শামিমা খন্দকার পারুল ,উপজেলা ছাত্রলীগের বর্তমান সভাপতি তৌকির হাসান তমালসহ অন্যান্যরা। ৮৫ জনের নাম উল্লেখ করে একই আসামি দিয়ে আরো একটি মামলা করা হয়।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) নওয়াবুর রহমান জানান, একটিতে ৮৫ জন এবং আর একটিতে ৮৬ জনের নাম উল্লেখ করে মামলা হয়েছে। তা ছাড়াও প্রত্যেক মামলায় ১০০-১৫০ জন অজ্ঞাত আসামী করে মামলা রুজু হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS