ভিডিও

গাইবান্ধায় সুশাসনের জন্য নাগরিক-সুজন এর মানববন্ধন

প্রকাশিত: আগস্ট ২৪, ২০২৪, ০৬:০১ বিকাল
আপডেট: আগস্ট ২৪, ২০২৪, ০৬:০১ বিকাল
আমাদেরকে ফলো করুন

গাইবান্ধা জেলা প্রতিনিধি : সুশাসনের জন্য নাগরিক (সুজন) ও পিচ ফ্যাসিলিটেটর গ্রুপ(পিএফজি) গাইবান্ধার উদ্যোগে রাষ্ট্র সংস্কারের মধ্যদিয়ে একটি গণতান্ত্রিক-অসাম্প্রদায়িক ও মানবিক রাষ্ট্র বিনির্মাণের দাবিতে সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (২৪ আগস্ট) বেলা ১১টায় জেলার গানাসাস মার্কেটের সামনে সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় সুশাসনের জন্য নাগরিক-সুজন এর সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী’র সভাপতিত্বে বক্তব্য রাখেন- জেলা বারের সাবেক সাধারণ সম্পাদক এড. সিরাজুল ইসলাম বাবু, সামাজিক সংগ্রাম পরিষদের আহবায়ক জাহাঙ্গীর কবীর তনু, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান কল্যাণ ফ্রন্টের জেলা আহবায়ক বিপুল কুমার দাস প্রমুখ।

বক্তারা বলেন, সবাইকে ঐক্যবদ্ধ থেকে দেশকে নতুনভাবে সংস্কার করে এগিয়ে নিতে হবে। কোনো প্রকার রাজনৈতিক প্রতিহিংসা, কিংবা ব্যক্তিস্বার্থে কারও ওপর হামলা, মামলা, প্রতিষ্ঠান লুটপাট করা যাবে না। সাম্প্রদায়িক সহিংসতার বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS