ভিডিও

ভারতের সেবাদাসী হাসিনার পতন হয়েছে : রফিকুল ইসলাম খান

প্রকাশিত: আগস্ট ২৪, ২০২৪, ১০:৪৮ রাত
আপডেট: আগস্ট ২৪, ২০২৪, ১০:৪৮ রাত
আমাদেরকে ফলো করুন

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি : দীর্ঘ ১৬ বছর পর নিজ উপজেলা সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ফিরলেন জামায়াতে ইসলামী কেন্দ্রীয় কমিটির সহকারী সেক্রেটারি জেনারেল মওলানা রফিকুল ইসলাম খান।

তিনি উপজেলার ১২ টি পথসভা শেষ করে উল্লাপাড়া পুরাতন বাসস্ট্যান্ডে পৌর জামায়াতের সাধারণ সম্পাদক হাফিজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে বলেন, ছাত্র- জনতার আন্দোলনে ভারতের তাবেদার আওয়ামী লীগ সরকার ও তাদের সেবাদাসী শেখ হাসিনার পতন হয়েছে। বাংলাদেশ কারোর বাবার সম্পত্তি নয়।

শেখ হাসিনার সরকার লুটপাট ও বিদেশে টাকা পাচা করায় ব্যাংকগুলো শুন্য হয়ে গেছে। সাংবাদিকরা স্বাধীনভাবে কথা বলতে পারেননি। কথা বললেই মামলা দেওয়া হতো। গণহত্যা করে গনআন্দোলন  থামানো যায়নি। গণহত্যা করে  নিহতদেরকে গণকবর দেওয়া হয়েছে। এখনো অনেকের সন্ধান পাওয়া যাচ্ছে না।

সমাবেশে তিনি সবাইকে বন্যার্তদের পাশে দাঁড়ানোর জন্য আহবান জানান। তিনি বলেন, এই ১৫ বছরে আমার বাবা, চাচা, ভাই ফুফসহ  আত্নীয় স্বজন মারা গেলেও তাদের জানাজায় আমাকে আসতে দেওয়া হয়নি।  
 এ সব পথ সভায় আরও বক্তব্য রাখেন, ঢাকা দক্ষিণ সিটি জামায়াতের নায়েবে আমির ড. এড, হেলাল উদ্দিন, সিরাজগঞ্জ জেলা জামায়াতের আমির অধ্যক্ষ শাহিনুর আলম, উল্লাপাড়া উপজেলা জামায়াতের আমির অধ্যাপক শাহজাহান আলী এবং সলঙ্গা থানা জামায়াতের আমির হোসাইন আলী, পৌর জামায়াতের সম্পাদক হাফিজুল ইসলাম প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS