ভিডিও

বগুড়া নন্দীগ্রামে পারিবারিক কলহে প্রাণ গেলো গৃহবধূর

প্রকাশিত: আগস্ট ২৬, ২০২৪, ০৪:১৩ দুপুর
আপডেট: আগস্ট ২৭, ২০২৪, ১২:৫৩ রাত
আমাদেরকে ফলো করুন

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : নৈশপ্রহরী স্বামীর সঙ্গে বাকবিতন্ডায় বগুড়ার নন্দীগ্রামে মর্জিনা বেগম (৪২) নামের এক গৃহবধূর আত্মহত্যা করার খবর পাওয়া গেছে। তার মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। গতকাল রোববার রাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই গৃহবধূ মারা যান। মর্জিনা বেগম নন্দীগ্রাম উপজেলার বুড়ইল ইউনিয়নের সরিষাবাদ উত্তরপাড়ার জামাল হোসেনের স্ত্রী। 

জানা গেছে, স্বামী নৈশপ্রহরী হওয়ায় স্ত্রীর সঙ্গে মাঝেমধ্যেই বাকবিতন্ডা হতো। গতকাল বিকেলে পারিবারিক কলহে সবার অজান্তে নিজ ঘরেই গ্যাস ট্যাবলেট খেয়ে গুরুতর অসুস্থ হন মর্জিনা। পরিবারের লোকজন তাকে বগুড়া শহীদ জিয়াউর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয় বলে জানিয়েছে স্বজনরা। 

নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমগীর হোসাইন আজম জানান, নিহতের মরদেহ হাসপাতালে আছে। এ ব্যাপারে বগুড়া সদর থানা আইনগত ব্যবস্থা নেবে।
 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS