ভিডিও

সিরাজগঞ্জের তাড়াশ ইউএনও’র মুঠোফোন ক্লোন করে চাঁদা দাবি

প্রকাশিত: আগস্ট ২৬, ২০২৪, ০৬:৩২ বিকাল
আপডেট: আগস্ট ২৬, ২০২৪, ১১:০৭ রাত
আমাদেরকে ফলো করুন

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুইচিং মং মারমার অফিসিয়াল ও ব্যক্তিগত দুটি মুঠো ফোন নাম্বার ক্লোন করে নানা সুবিধা দেয়ার কথা বলে চাঁদা ও টাকা-পয়সা দাবি করছে একটি প্রতারক চক্র।

এদিকে প্রতারণার বিষয়টি জানার পরপরই তাড়াশ উপজেলা নির্বাহী অফিসার লোকজনকে প্রতারকদের ফাঁদে না পড়ার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে সকলকে সর্তক থাকার অনুরোধ করেছেন। পাশাপাশি বিষয়টি উপজেলা এলাকার সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করেন তাদের বেশি বেশি শেয়ার করার জন্য অনুরোধও করেছেন।

জানা যায়, গত শনিবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত একটি প্রতারক চক্র উপজেলা নির্বাহী অফিসার সুইচিং মং মারমার অফিসিয়াল ও ব্যক্তিগত দুটি মুঠো ফোন নাম্বার ক্লোন করে নিজেকে ইউএনও দাবি করে। তারা উপজেলা সরকারি খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে ফোন দেয়।

তারপর তার কাছ থেকে উপজেলা পর্যায়ে থাকা বিভিন্ন ডিলারের মুঠোফোন নাম্বার চায়। তিনি কয়েকজনের মুঠোফোন নাম্বার দিলে প্রতারক চক্র নানা অজুহাতে ডিলাদের কাছে টাকা দাবি করতে থাকে। একই কায়দায় প্রতারক চক্রটি বিভিন্ন প্রতিষ্ঠান প্রধানদের কাছে চাঁদা দাবি করে।

তাড়াশ উপজেলা নির্বাহী অফিসার সুইচিং মং মারমা লোকজন যাতে প্রতারকদের ফাঁদে না পড়েন এজন্য সামাজিক যোগাযোগ মাধমে সর্তকতামূলক পোস্ট দেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS