ভিডিও

নাটোর সদর আসনের সাবেক এমপি শিমুলসহ ১৩৭ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের

প্রকাশিত: আগস্ট ২৬, ২০২৪, ০৮:০৫ রাত
আপডেট: আগস্ট ২৭, ২০২৪, ১২:৫০ রাত
আমাদেরকে ফলো করুন

নাটোর প্রতিনিধি : নাটোর-২ আসনের সাবেক এমপি শফিকুল ইসলাম শিমুলের বিরুদ্ধে আরও একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে নাটোর সদর থানায় মামলাটি দায়ের করেন নিহত গার্মেন্টস কর্মী মেহেদী হাসান রবিনের মামা শহরের উত্তর বড়গাছা মহল্লার সোহেল রানা।

মামলায় নাটোর জেলা আওয়ামী লীগ সভাপতি সিরাজুল ইসলাম, পৌরসভার সাবেক মেয়র উমা চৌধুরী জলি ও সাবেক উপজেলা চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজানসহ ১৩৭ জনকে অভিযুক্ত করা হয়েছে। মামলার এজাহার সূত্রে জানা যায়, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমর্থনে কাজ করার অপরাধে গত ৫ আগস্ট সকালে শহরের বড়গাছা এলাকা থেকে  অভিযুক্ত সাবেক এমপি শফিকুল ইসলাম শিমুল এর নির্দেশে মেহেদী হাসান রবিনকে তুলে নিয়ে গিয়ে তার বাড়িতে আটকে রাখা হয়।

পরে সেই ঘরে আগুন জ্বালিয়ে দিয়ে পালিয়ে যায়। এসময় আশঙ্কাজনক অবস্থায় রবিনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল কলেজে হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় ৭ আগস্ট ভোরে সে মারা যায়।

ঘটনার পর থেকে দেশের সার্বিক পরিস্থিতির কারণ ও পুলিশ সদস্যদের কর্মবিরতির জন্য অভিযোগ করতে বিলম্ব হয়। নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, এজাহারটি নথিভূক্ত করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS