ভিডিও

চাঁপাইনবাবগঞ্জে ৯ম শ্রেণির ছাত্রকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: আগস্ট ২৭, ২০২৪, ১১:১৮ রাত
আপডেট: আগস্ট ২৮, ২০২৪, ০১:২৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের মনাকষা ইউনিয়নের দাদনচক এলাকার আদিনা ফজলুল হক সরকারি কলেজের পাশের একটি আমবাগান থেকে আব্দুল করিম নামে ১৫ বছরের এক কিশোরের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার (২৭ আগস্ট) সকাল সাড়ে ৯ টার দিকে স্থানীয়রা তার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। সে পাশের হাউসনগর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে ও মনাকষা বাজারের হুমায়ন রেজা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র ছিল।

পরিবার সূত্রে জানা যায়, গতকাল সোমবার বিকেলে শিবগঞ্জ সদরে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হওয়ার পর সে নিখোঁজ হয়। রাতে তাকে খুঁজে পাওয়া যায়নি। তার মোবাইল ফোনও উদ্ধার হয়নি। শিবগঞ্জ থানার পরিদর্শক(তদন্ত) সুকোমল চন্দ্র দেবনাথ বলেন, ওই কিশোরকে কুপিয়ে খুন করা হয়েছে।

তার দেহে একাধিক ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তবে কে বা কারা এ কাজে জড়িত তা এখনও স্পষ্ট নয়। এ ঘটনায় নিহতের মা বাদি হয়ে অজ্ঞাতনামা আসামি করে থানায় মামলা করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS