ভিডিও

নওগাঁর বদলগাছীতে ছেলে থাপ্পড় দেওয়ায় মায়ের আত্মহত্যা

প্রকাশিত: আগস্ট ২৭, ২০২৪, ১১:৩৩ রাত
আপডেট: আগস্ট ২৮, ২০২৪, ০৭:৩৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর বদলগাছীতে পারিবারিক কলহের জের ধরে মা‘কে থাপ্পড় দেওয়ায় অভিমানে আত্মহত্যা করেছে সেই মা। ওই মায়ের নাম নিপা রাণী (৫০)। সে উপজেলার উত্তর ভান্ডারপুর গ্রামের  নিরাঞ্জনের স্ত্রী।

মৃতের স্বামী নিরাঞ্জন জানায়, সকালে কাজে বাড়ি থেকে বের হয়ে যায়। পরে জানতে পারি স্ত্রী বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়েছে। সে আরও জানায় মা ছেলে ঝগড়া হয়েছে গতকাল সোমবার বিকালে, আমি ছেলেকে শাসন করেছি। তার পড়েও সে অভিমান করেছে।

এলাকার ভ্যানচালক অখিল চন্দ্র জানায় হাসপতালে যাওয়ার সময় জিজ্ঞেস করেছি সে বলেছে গ্যাস ট্যাবলেট খেয়েছে। নিপা রাণীর ভাই সজল চন্দ্র জানায় গতকাল সোমবার রাত ৮টার দিকে বোন ফোনে কেঁদে কেঁদে বলেন ছেলে সুজন তাকে থাপ্পড় মেরেছে। তোরা আয় ওর কি ব্যবস্থা করবি।

আজ খবর পেলাম বোন মারা গেছেন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। থানা অফিসার ইনচার্জ মো, মাহবুবুর রহমান বলেন এ বিষয়ে থানা ইউডি মামলা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS