ভিডিও

ওসমানী বিমানবন্দরে মিললো ১০৫ পিস সোনার বার

প্রকাশিত: আগস্ট ২৮, ২০২৪, ০১:৪৮ দুপুর
আপডেট: আগস্ট ২৮, ২০২৪, ০১:৪৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে দুবাই থেকে আসা ১০৫ পিস সোনার বার জব্দ করেছে কাস্টমস কর্তৃপক্ষ। উদ্ধারকৃত সোনার ওজন ১২ কেজি। বুধবার (২৮ আগস্ট) দুবাই থেকে আসা বাংলাদেশ বিমানের বিজি ২৫২ ফ্লাইটের এক যাত্রীকে তল্লাশি চালিয়ে এই বারগুলো জব্দ করা হয়। 

এ সময় হোসাইন আহমদ নামে এক যাত্রীকে আটক করা হয়। আটক হোসাইন সিলেটের গোয়াইনঘাট উপজেলার গোমরাকান্দি গ্রামের নুরুল ইসলামের ছেলেবিমানবন্দরের কাস্টমস গোয়েন্দা ও জাতীয় গোয়েন্দা সংস্থার একটি নির্ভরযোগ্য সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। তবে আনুষ্ঠানিকভাবে ব্রিফিং করে সকল তথ্য জানানো হবে বলে জানিয়েছে বিমানবন্দর কর্তৃপক্ষ।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, জাতীয় গোয়েন্দা সংস্থা ও কাস্টমস গোয়েন্দা তথ্যের ভিত্তিতে দুবাইয়ের সারজা শহর থেকে আসা যাত্রী হোসাইনকে আটক করা হয়।

এসময় তার লাগেজের মধ্যে তিনটি জুসের মেশিনের ভেতর ১০৫ পিস সোনার বার উদ্ধার করা হয়। প্রতিটি জুসের মেশিনে ৩৫ পিস করে বার ছিল। এসময় অভিযুক্ত যাত্রীকে আটক করা হয়।

বিমানবন্দরে কর্মরত জাতীয় গোয়েন্দা সংস্থা জানায়, আটক যাত্রী ইমিগ্রেশন শেষ করে চলে যাচ্ছিলেন। এসময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাকে আটক করে এসব সোনার বার জব্দ করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS