ভিডিও

সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

প্রকাশিত: আগস্ট ২৮, ২০২৪, ০৭:৫৮ বিকাল
আপডেট: আগস্ট ২৮, ২০২৪, ০৭:৫৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

সাতক্ষীরা-খুলনা মহাসড়কের বিনেরপোতা এলাকায় পরিবহনের চাকায় পিষ্ট হয়ে সুনীল কুমার মন্ডল (৪৫) নামে একজন  শ্রমিক নিহত ও সাতজন আহত হয়েছে।

আজ বুধবার ভোর ৬টার দিকে সদর উপজেলার পাওয়ার গ্রীড সাবস্টেশনের সামনে এই হতাহতের ঘটনা ঘটে। নিহত শ্রমিক সুনীল কুমার মন্ডল সাতক্ষীরা সদর উপজেলার বিনেরপোতা দক্ষিণপাড়া গ্রামের মৃত উপেন্দ্রনাথ মন্ডলের ছেলে।

আহতরা হলেন বিনেরপোতা গ্রামে তারাপদ মন্ডলের ছেলে মনোহর মন্ডল (৪২), একই গ্রামের স্বপন শীলের ছেলে উত্তম কুমার শীল (৩৫), মৃত রবীন্দ্র দেবনাথের ছেলে বাবু দেবনাথ (৩৮), হরেন্দ্র নাথ বিশ্বাসের ছেলে সুরঞ্জন বিশ্বাস (৩৪), রবীন্দ্রনাথ মল্লিকের ছেলে প্রহল্লাদ মল্লিক (৪০), ফজলুর রহমানের ছেলে তরিকুল ইসলাম (৩৫) ও প্রশান্ত মন্ডলের ছেলে বিরিঞ্চি মন্ডল (৫০)।

প্রত্যক্ষদর্শী স্থানীয় ইউপি মেম্বার বিশ্বনাথ জানান, সুনীল মন্ডলসহ তারা ৮ জন একটি ইঞ্জিন ভ্যানে চড়ে সাতক্ষীরার দিকে ঘেরে মাছ ধরতে যাচ্ছিল। পথিমধ্যে ভোর ৬টার দিকে সাতক্ষীরা-খুলনা মহাসড়কের বিনেরপোতা এলাকায় পাওয়ার গ্রিড সাব স্টেশনের সামনে পৌঁছালে পিছন দিক থেকে আসা একটি পরিবহন তাদের ইঞ্জিন ভ্যানটিকে সজরে ধাক্কা দেয়। এতে রাস্তায় পড়ে গিয়ে গাড়ি চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যায় সুনীল মন্ডল। আহত হয় তার সাথে থাকা অপর ৭ জন।

 

স্থানীয়রা আহতদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে সুরঞ্জন বিশ্বাস ও উত্তম শীলের অবস্থা আশঙ্কাজনক। সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS